চুনারুঘাটে একই সংগঠনের সচিবকে হামলার দায়ে থানায় অভিযোগ

    0
    206
    চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ছয়শ্রী গ্রামে যুব উন্নয়ন সংঘটনের সদস্যরা  একই সংঘটনের সদস্য সচিবের উপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে।  আহত রাসেল আহম্মদ দুলাল (২৫) কে চুনারুঘাট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় সংঘটনের সদস্য সচিব রাসেল বাদী হয়ে, মামুন মিয়া ও সজল মিয়াসহ ৬ জনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।
    ঘটনাটি ঘটেছে গতকাল ১৩ এপ্রিল সোমবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ছয়শ্রী গ্রামে।
    অভিযোগে জানা যায়, গত ৪ এপ্রিল ২০২০ইং তারিখে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ছয়শ্রী গ্রামের কিছু যুবক, গ্রামে সামাজিক উন্নয়নে সহযোগিতা করার লক্ষে, যুব উন্নয়ন সংঘটন নামে একটি কমিটি গঠন করে। এ সংগঠনে  শফিকুর রহমান শাপুকে সভাপতি  ও রাসেল আহমদ দুলালকে সদস্য সচিব নির্বাচীত করে কমিটি গঠন করা হয়। পরবর্তিতে কমিটির সভায় কার্যক্রম নিয়ে আলোচনার এক পর্যায়ে সদস্য সচিব রাসেল, দেশে  করোনাভাইরাস সংক্রান্ত বিষয়ে সরকারী বিধি মোতাবেক কার্যক্রম পরিচালনা করা এবং করোনাভাইরাস চলা কালিন সময়ে ঢাকা ও নারায়ণগঞ্জ হইতে যাহারা বাড়ীতে এসেছে তাদেরকে হোম কোয়ারিন্টানে থাকার পরামর্শ দেন।
    এসময় উপস্থিত সদস্যগণ রাসেলের প্রতি ক্ষিপ্ত হয়ে উঠে এবং তাকে হুমকি দিয়ে চলে যায়। এর জের হিসেবে সোমবার সকালে মামুন, সবুজ, ফেরদৌস, রিকান,শাহিন ও রুবেল মিয়াসহ একদল যুবক রাসেলের উপর হামালা চালায় বলে অভিযোগে জানান।তবে অভিযুক্তদের সাথা যোগাযোগ করে তাদের পাওয়া যায় নি।
    এব্যাপারে রাসেল বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। এ নিয়ে একই এলাকার দু’দল যুবকের মাঝে উত্তেজনা বিরাজ করছে বলে স্থানীয়দের সুত্রে জানা গেছে।