চুনারুঘাটে ‘একাত্তরের মুক্তিযোদ্ধা’ সংগঠনের আহ্বায়ক কমিটি

    0
    187

    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাটে একাত্তরের মুক্তিযোদ্ধা সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল ১১টায় চুনারুঘাট উপজেলা হল রুমে বীর মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও ল্যা: কর্পো: আব্দুল হকের স ালনায় একাত্তরের মুক্তিযোদ্ধা সংগঠনের আহ্বায়ক কমিটি গঠনের জন্য মুক্তিযোদ্ধাদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়।

    সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বীর মুক্তিযোদ্ধা হাজী আরব আলী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা কমান্ডের সাবেক কমান্ডার ও বর্তমানে একাত্তরের মুক্তিযোদ্ধা সংগঠনের হবিগঞ্জ জেলা শাখার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম জুয়েল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গাফফার, বীর মুক্তিযোদ্ধা রমিজ আলী, সাবেক কমান্ডার আব্দুর রশিদ, সাবেক কমান্ডার নুরুল হক, সাবেক ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আলফি মিয়া চৌধুরী, সুরুজ মিয়া, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফারুক মিয়া।

    সভায় অর্ধশতাধিক মুক্তিযোদ্ধা অংশ নেন। উক্ত সভায় একাত্তরের ভারতীয় তালিকাভুক্ত মুক্তিযোদ্ধারের সদস্য পদে ফরম পূরণ করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সাবেক কমান্ডার আব্দুল গাফফারকে আহ্বায়ক, ফয়জুল ইসলাম তালুকদারকে যুগ্ম আহ্বায়ক, ল্যা: কর্পো: আব্দুল হককে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট একাত্তরের মুক্তিযোদ্ধা চুনারুঘাট উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়। দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্ত ঘটে।