চুনারুঘাটে ‘এসো পাশে দাড়াই’ সংস্থার ত্রান সামগ্রী বিতরন

    0
    212
    চুনারুঘাট থেকেঃ চুনারুঘাটের মিরাশী ইউনিয়নের এসো পাশে দাড়াই নামক সামাজিক সংগঠনের নিজ অর্থায়নে প্রতিবারের ন্যায় আবারো শতাধিক কর্মহীন ও হত দরিদ্রদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছে। আজ দুপুরে বাাড়ী বাড়ী গিয়ে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়। ত্রান সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,তেল,পিয়াজ,আলো ইত্যাদি। বিতরনের সময় অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উক্ত সংগঠনের দাতা সদস্য এম আর টিভি ও দৈনিক আমার সিলেটের প্রতিনিধি মোঃ মিজানুর রহমান। সংগঠনের তরুন সভাপতি এস,এম,শাকিবুর রহমান বাপ্পু, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ।
    সহ-সভাপতি মোঃ আলাউদ্দীন,যুগ্ন সাধারণ সম্পাদক আল আমীন, যুগ্ন সাধারণ সম্পাদক হাবিব আহমেদ, জয়নাল আবেদিন,  সাংগঠনিক সম্পাদক মোঃ নুর আলম,রাজন আহমেদ সাকিব,তারেক আহমেদ প্রমুখ সদস্যবৃন্দ।
    উল্লেখ্য চুনারুঘাট পূর্বাঞ্চলের উন্নয়নের রূপকার উক্ত সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক মোঃ শফিকুল ইসলাম তালুকদার লুতু সাহেবের নিজ হাতে গড়া এ সংগঠনটি ইতিপূর্বে মিরাশী ইউনিয়নের গরীব অসহায় ও মেহনতি খেটে খাওয়া মানুষদের মাঝে ঈদ সামগ্রী, কম্বল বিতরন,ফ্রি মেডিকেল ক্যাম্প সহ বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ করে ইউনিয়নবাসীর কাছে ব্যাপক প্রশংসনীয় হয়েছেন।