চুনারুঘাটে কিশোরকে চুরিকাঘাতে জখম করেছে দুর্বৃত্তরা

    0
    181

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯নভেম্বর,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের মুড়ারবন্দ গ্রামের আব্দুল হাই এর ছেলে রিপন মিয়া (১৫) নামে এক চা ব্যবসায়ী কিশোরকে চুরিকাঘাত করে মাথায় রক্তাক্ত জখম করেছে একদল দুর্বৃত্ত। জানা যায়, গতকাল সোমবার দুপর ৩টার দিকে উপজেলার মুড়ারবন্দ দরগা গেইটের সামনে কিশোর রিপন মিয়ার চায়ের দোকানে এ ঘটনাটি ঘটে।

    আহত রিপন মিয়ার আত্মচিৎকারে স্থানীয় আশপাশের লোকজনরা এগিয়ে এসে আশংকাজনক অবস্থায় তাকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রিপন মিয়া জানান, পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে রিপন মিয়ার চায়ের দোকানে আসিয়া মোশাহিদ এক পর্যায়ে কথাকাটাকাটি হয় রিপন মিয়ার সাথে।

    এসময় রিপন মিয়া বাধা দিলে দোকানের ভিতরে ক্ষিপ্ত হয়ে মোশাহিদ ও তার সহযোগিরা মুড়ারবন্দ একই গ্রামের মৃত আঃ মতিনের পুত্র মোশাহিদ, মৃত আঃ নূরের পুত্র আঃ জব্বার, আঃ মতিনের পুত্র জাহাঙ্গীর, মৃত ফুল মিয়ার পুত্র বাবুল মিয়া সহ একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রিপন মিয়াকে দোকানের ভিতরে ঝাপটে ধরে মোশাহিদের হাতে থাকা চুরি দিয়ে রিপনের মাথায় রক্তাক্ত জখম করে ও তার সহযোগিরা রিপনের সারা শরীরে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

    এ ব্যাপারে রিপন মিয়ার পিতা আব্দুল হাই বাদী হয়ে চুনারুঘাট থানায় ৪/৫ জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।