চুনারুঘাটে চাচার দায়ের কুপে স্কুল ছাত্র গুরুতর আহত

    0
    247

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মে,চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাটে চাচার দায়ের কুপে স্কুল ছাত্র ছালেহ আহমদ (১৫) আহত হয়েছে। গুরুতর আহত অবস্থঅয় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, শনিবার দুপুরের দিকে এ ঘটনাটি ঘটে। চুনারুঘাট উপজেলার রাণীগাঁও ইউনিয়নের রাণীগাঁও গ্রামের শফিক মিয়ার ছেলে ছালেহ আহমদকে জমি সংক্রান্ত বিরোধের জেরধরে তার চাচা মৃত মেন্দি মিয়ার পুত্র আব্দুল জাহির ও তাহির মিয়া ধারালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

    পরে স্থানীয় লোকজন ছালেহ আহমেদের আত্মচিৎকারে স্থানীয় এলাকাবাসীরা উদ্ধার করে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করে। আহত ছালেহ আহমেদ রাণীগাঁও মাসুদ চৌধুরী হাই স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র। উল্লেখ্য যে, সালেহ আহমেদ জানায়, তাহার বাবার দুই শতক জমি জোর পূর্বক দখল করে নেওয়ার চেষ্টা চালালে এ সময় তার মাতা রোকেয়া খাতুন বাধা দিলে এলাকাবার প্রভাবশালী আব্দুর জাহির ও তাহির উত্তেজিত হয়ে তার হাতে থাকা দা দিয়ে ছালেহ আহমেদের মাথায় ও বাম হাতে কুপিয়ে ক্ষতবিক্ষত করে পালিয়ে যায়।

    দীর্ঘদিন যাবৎ ধরে ছালেহ আহমেদ পরিবারের সাথে দুই শত জমি নিয়ে বিরোধ চলে আসছি। রোকেয়া খাতুন বাদী হয়ে এ ব্যাপারে চুনারুঘাট থানায় দুই জনকে আসামী করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।