চুনারুঘাটে চেক প্রতারণা মামলায় আঃ রহমান গ্রেফতার

    0
    220

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫সেপ্টেম্বর,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের কালিশিরী সাতপাইকা গ্রামের ক্বারী আঃ নূর মুন্সীর পুত্র মোঃ আঃ রহমান (৪৫) কে ২ লক্ষ ৮০ হাজার টাকা প্রতারণা মামলায় গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ। জানা যায়, গত বুধবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এস.আই কাশী শর্মার নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার কালিশিরী বাজারে আঃ রহমানের মুদি দোকান থেকে তাকে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে।

    পুলিশ সূত্রে জানা যায়, জিলানী মটরস লিঃ এর স্বত্তাধিকারী পৌরসভার মমিনপুর গ্রামের মৃত আব্দুল মন্নাফ মহালদারের পুত্র উস্তার আহমেদ বিগত ২০১৪ সালে প্রতারক আব্দুর রহমানের নিকট একটি সিএনজি অটোরিক্সা ৪ লক্ষ ৫০ হাজার টাকা সাব্যস্থ করে মূল্যের নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা ডাউন পেমেন্ট নিয়ে বাকী ২ লক্ষ টাকা ২০% হারে ২ লক্ষ ৮০ হাজার টাকা ২৪ মাসে প্রতি কিস্তি ১১ হাজার ৬শ’ ৬৬ টাকা হারে পরিশোধ করার কথা উল্লেখ করে উভয়ের মধ্যে অঙ্গীকারনামা স্বাক্ষরিত হয়।

    এ ব্যাপারে দীর্ঘদিন ধরে জিলানী মটরসের স্বত্তাধিকারী উস্তার আহমেদ প্রতারক আব্দুর রহমানের নিকট সিএনজি অটোরিক্সার মূল্য বাবদ বাকী ২ লক্ষ ৮০ হাজার টাকা চাহিলে সে দেই দিচ্ছি বলে সময় কর্তন করে আত্মসাতের পায়তারা করে আসছে। এ বিষয়ে উস্তার আহমেদ বাদী হয়ে প্রতারক আব্দুর রহমানকে আসামী করে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করলে উক্ত মামলায় আদালত প্রতারক আঃ রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। যার মামলা নং- সি.আর ১৫৩/১৭ (চুনাঃ)।

    ওই মামলায় প্রতারক আব্দুর রহমানকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান প্রতারণা মামলায় আঃ রহমানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। পরে বৃহস্পতিবার দুপুরে প্রতারক আঃ রহমানকে হবিগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    #