চুনারুঘাটে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে হামলায়:আহত ১০

    0
    205

    আমারসিলেট24ডটকম,২০নভেম্বর,এস,এম,সুলতান খান: চুনারুঘাটের রাণীগাঁও-এ আলু ও মরিচ ক্ষেত ছাগলে খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ১০জন আহত হয়েছে।

    ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল ১১টায় রাণীগাঁও গ্রামের দক্ষিণ রাণীগাঁও চৌধুরী পাড়ায়। গুরুতর আহত অবস্থায় মোহাম্মদ আলীর স্ত্রী ফুল বানু (৫০), আব্দুল আজিজের স্ত্রী আনোয়ারা খাতুন (৬০), হারুন মিয়ার স্ত্রী মেহের চাঁন (৩০), ছোলেমান মিয়ার স্ত্রী মিনারা খাতুন (৪০), কামরুল হাসানের স্ত্রী সুফিয়া খাতুন (৩০) ও কামাল মিয়ার স্ত্রী আকলিমা খাতুন (৩৫)কে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

    জানা যায়, রাণীগাঁও গ্রামের তোবারক আলীর ছেলে জামাল মিয়া ও ছোলেমান মিয়ার বাড়ীর পাশ্ববর্তী আলু ও মরিচ ক্ষেতে একই গ্রামের সিরাজ আলী ও ছুরুত আলীর ছাগলে মরিচ ও আলু ক্ষেতের ফসল খেয়ে নষ্ট করে। এসময় সিরাজ আলী ও ছুরুত আলীর ৩/৪টি ছাগল জামাল ও ছোলেমান মিয়ার লোকজন ছাগলদেরকে বেধে রাখে।

    এর জের ধরে ওই দিন দুপুর সিরাজ আলী, ছুরুত আলী, কাছুম আলী ও ফারুক মিয়া ছাগল ছাড়িয়ে নিতে তাদের বাড়িতে আসে। এ সময় ছাগল নিতে বাধা দিলে সিরাজ আলী ও ছুরুত আলী গংরা হামলা চালায়। হামলায় উল্লেখিত ব্যক্তিরা গুরুতর আহত হয়।

    এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে।