চুনারুঘাটে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে ছাত্রদল নেতা 

    0
    243

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬অক্টোবরঃ  চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের ভল্লবপুর গ্রামের তাহিরুল ইসলামের পুত্র আলিফ সোবহান ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও কলেজ ছাত্রলীগের অর্থ সম্পাদক মোক্তাদির (১৭) কে দলীয় বিরোধের জের ধরে কালাপুর গ্রামের সৌদি প্রবাসী আঃ আউয়ালের ওরফে রফিক মিয়ার পুত্র ও ছাত্রদলের নেতা সুফিয়ান এর বেদড়ক পিটুনিতে মোক্তাদিরের বাম হাত ভেঙ্গে গুরুতর আহত হয়।

    জানা যায়, মঙ্গলবার বিকাল ৩টার দিকে কলেজ থেকে বাড়ি ফেরার পথে সাটিয়াজুরী উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় এ ঘটনাটি ঘটে।

    এক পর্যায়ে ছাত্রলীগ নেতা মোক্তাদিরের সাথে ছাত্রদল নেতা সুফিয়ান (১৭) এর কথাকাটাকাটি হলে সুফিয়ান উত্তেজিত হয়ে দলীয় বিরোধকে কেন্দ্র করে মোক্তাদিরকে বেদড়ক পিটিয়ে তার বাম হাত ভেঙ্গে দিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। তার শোর চিৎকারে স্থানীয় আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়। আহত মোক্তাদির জানান, দীর্ঘদিন যাবত ধরে ছাত্রলীগ ও ছাত্রদল নিয়ে উভয়ের মাঝে বিরোধ চলে আসছিল।

    এরই জের ধরে ছাত্রলীগ নেতা সুফিয়ান উত্তেজিত হয়ে মোক্তাদিরকে বেদড়ক পিটিয়ে তার বাম হাত ভেঙ্গে গুরুতর আহত করে। এ ব্যাপারে মোক্তাদিরের পিতা তাহিরুল ইসলাম চুনারুঘাট থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। তিনি সুবিচার পাওয়ার জন্য চুনারুঘাট প্রশাসনের প্রতি সুদৃষ্টি কামনা করেন।