চুনারুঘাটে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৩ জনের বিরুদ্ধে মামলা

    0
    317

    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ চুনারুঘাটে ধর্ষণের চেষ্টার ঘটনায় ৩ জনকে আসামী করে কোর্টে মামলা দায়ের করেছেন ভিকটিমের মাতা মায়া বেগম। যাহা নারী ও শিশু নির্যাতন দরখাস্ত মামলা নং- ১১৫/১৯, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(৪)(খ)/৩০।

    আসামীরা হলেন- উপজেলার শানখলা ইউনিয়নের পাইকুড়া গ্রামের মৃত কুদরত আলীর পুত্র ওয়াসীম মিয়া (২৮), আলমগীর (২৩), মৃত আ: হাসিমের পুত্র হিরাজ মিয়া (২৫)।

    মামলার বিবরণে জানা যায়, মামলার বাদীনি মায়া বেগমের বাড়িতে ওয়াসীম মিয়ার আসা-যাওয়ার সুবাদে মায়া বেগমের কন্যার প্রতি আসামী ওয়াসীমের কুনজর পড়ে। মায়া বেগম ঘটনা টের পেয়ে ওয়াসিম মিয়াকে তার বাড়িতে আসতে বারণ করলে ওয়াসীম মিয়া এতে ক্ষীপ্ত হয়ে সময়-সুযোগের অপেক্ষা করতে থাকে। এরই প্রেক্ষিতে গত ১৩ মে সোমবার রাত সাড়ে ৭টার দিকে মায়া বেগমের বাড়িতে তার স্বামী না থাকার সুযোগে ও ঘরের দরজা খোলা পেয়ে ওয়াসীম মিয়া মায়া বেগমের বসতঘরের উত্তরের রুমে অনধিকারে প্রবেশ করিয়া ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করার জন্য ঝাপটাইয়া ধরিয়া ভিকটিমের স্তনে, যৌনাঙ্গে ও ডান উরুতে হাত দিয়া চাপিয়া ধর্ষণের চেষ্টা চালায়। ভিকটিমের ঘুম ভাঙ্গিয়া গেলে শোর চিৎকারে লোকজন এগিয়ে আসতে থাকলে আসামী ওয়াসিম পালানোর সময় সাক্ষী সুমা আক্তার তাকে আটকানোর জন্য চেষ্টা করলে এসময় ওয়াসিমের শোর চিৎকারে আসামী আলমগীর ও হিরাজ মিয়া ঘটনাস্থলে এসে ভিকটিমকে ও বাদীনি মায়া বেগমকে এলোপাতারিভাবে মারপিট করিয়া শরীরের বিভিন্ন স্থানে লীলাফুলা জখম করিয়া ওয়াসিমকে ছুটাইয়া নিয়া পালাইয়া যায়। এ ঘটনায় ভিকটিমের মাতা মায়া বেগম বাদী হইয়া গত ২০ মে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে পাইকুড়া গ্রামের মৃত কুদরত আলীর পুত্র ওয়াসীম মিয়া (২৮), আলমগীর (২৩), মৃত আ: হাসিমের পুত্র হিরাজ মিয়া (২৫) দেরকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(৪)(খ)/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন। কোর্টে মামলা দায়েরের পর থেকে মামলা তুলে নেওয়ার জন্য বাদীনি মায়া বেগমকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এ ঘটনায় সুবিচার পাওয়ার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন মামলার বাদীনি মায়া বেগম।