চুনারুঘাটে পিটিয়ে গুরুতর আহতঃ১ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ

    0
    225

    চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের মুড়ারবন্দ গ্রামের মৃত রাশিদ উল্লার পুত্র আব্দুল মোমিন (৫৫) কে ধর্ষণ চেষ্টা মামলার জের ধরে প্রতিপক্ষের লোকজনরা পিটিয়ে গুরুতর আহত করেছে। জানা যায়, শনিবার দুপুর দেড় টার দিকে উপজেলার নরপতি সাইয়্যেদ কুতুবুল আউলিয়া মাদ্রাসার সামনে এ ঘটনাটি ঘটে।

    আহত বৃদ্ধা আঃ মোমিনের শোর চিৎকারে স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে তাকে উদ্ধার পূর্বক আশংকাজনক অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত আব্দুল মোমিন জানান, তাহার চাচা ওয়াহিদ আলীর মেয়ে চাচাতো বোন আকলিমা খাতুন (১০) কে গত ৬ ফেব্র“য়ারী রাত ১০টার দিকে মধ্য নরপতি গ্রামের আঃ সহিদের পুত্র হারুন মিয়া মুড়ারবন্দ থেকে ডেকে নিয়ে খোয়াই নদীর পাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে আকলিমা খাতুনের শোর চিৎকারে আব্দুল মোমিনসহ অন্যান্য লোকজন লম্পট হারুন মিয়াকে হাতে নাতে আটক করে চুনারুঘাট থানা পুলিশের নিকট সোপর্দ করেন।

    উক্ত ঘটনায় আঃ মোমিনের চাচা ওয়াহিদ আলী বাদী হয়ে হারুন মিয়ার বিরুদ্ধে ওই দিন রাতেই একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন। উক্ত মামলায় হারুন মিয়া বর্তমানেও জেল হাজতে আছে। আব্দুল মোমিন ও আঃ মন্নান রিক্সাযোগে মুড়ারবন্দ হতে চুনারুঘাটের উদ্দেশ্যে রওয়ানা হয়ে নরপতি সাইয়্যেদ কুতুবুল আউলিয়া মাদ্রাসার সামনে পৌছামাত্রই পূর্ব হতে ওতপেতে থাকা মধ্য নরপতি গ্রামের হারুন মিয়ার পিতা আঃ সহিদ ও তার ছেলে হৃদয় মিয়া (২৫), মৃত আঃ বারিকের পুত্র আব্দুল হাই (৩০), আব্দুল্লাহ মিয়া (৪৫) সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন লোক আব্দুল মোমিনকে রিক্সা থেকে নামিয়ে দেশীয় অস্ত্রসস্ত্র লাঠি ও লোহার রড দিয়ে সারা শরীরে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

    এ ঘটনায় আব্দুল মোমিন মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় ০৪ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের বিবরণে জানা যায়, আঃ সহিদ ও সহযোগিরা আব্দুল মোমিনের সারা শরীরে মারপিট করে রক্তাক্ত জখম করে এবং তার সাথে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়া পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে সাথে সাথে চুনারুঘাট থানার এস.আই মোহাম্মদ মহিন উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহত মোমিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

    ঘটনার পর থেকে আঃ সহিদ মিয়ার পরিবারের লোকজন আত্মগোপনে রয়েছে। অন্যদিকে হযরত নাসির উদ্দিন সিপাহ সালার (রহঃ) সহ ৩৬০ আউলিয়ার দরবার শরীফের খাদেম আলহাজ্ব সৈয়দ সফিক আহমদ (সফি) চিশতী, সৈয়দ মুরাদ চিশতী, সৈয়দ কবির আহমদ চিশতী, সৈয়দ রাজ্জাক মিয়া চিশতী, সৈয়দ ইউনুছ আহমদ চিশতী গণ গ্রামবাসী প্রায় ২ শতাধিক লোক সুবিচার পাওয়ার চুনারুঘাট থানায় ভিড় জমান।

    এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম আজমিরুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। উল্লেখ্য যে, উক্ত হারুন মিয়া চুনারুঘাট পৌরসভার কদ্দুছ আলী মাষ্টারের বাসায় ডাকাতি চেষ্টা মামলার এজাহারভূক্ত অন্যতম আসামী।