চুনারুঘাটে প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে সহায়ক উপকরণ বিতরণ

    0
    238

    ফারুক মিয়া,চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে:  হবিগঞ্জের চুনারুঘাটে প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ২৭ মার্চ বুধবার সকাল ১১টার দিকে চুনারুঘাট কলেজ রোডস্থ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে প্রায় শতাধিক প্রতিবন্ধীদের মাঝে সরকারিভাবে বরাদ্দকৃত ৫৭টি হুইল চেয়ার, ৯টি টাই সাইকেল, ৭টি হিয়ারিং এইড, ওয়াকার রোল, স্ট্যান্ডিং ফ্রেইম, পোল্টিং ওয়াকার ইত্যাদি সহায়ক উপকরণ বিতরণ করা হয়।

    উক্ত সহায়ক উপকরণ বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সৌমিত্র পাল চৌধুরীর সভাপতিত্বে ও ফিজিওথেরাপিস্ট মো: কাউছার মিয়ার স ালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডা: রুহুল আমিন, ক্লিনিক্যাল ফিজিওথেরাস্টি মো: শরিফুল ইসলাম, ইউএনও অফিসের সি.এ কৃষ্ণ কুমার সিংহ, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক মিয়া।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ইউএনও মঈন উদ্দিন ইকবাল প্রতিন্ধীদের মাঝে সরকারিভাবে বরাদ্দকৃত ৫৭টি হুইল চেয়ার, ৯টি টাই সাইকেল, ৭টি হিয়ারিং এইড, ওয়াকার রোল, স্ট্যান্ডিং ফ্রেইম, পোল্টিং ওয়াকার ইত্যাদি সহায়ক উপকরণ বিতরণ করেন।

    চুনারুঘাট প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রটি প্রতিবন্ধী জনগোষ্ঠীকে সমাজের মূল স্রোতধারায় ফিরিয়ে আনার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। উক্ত প্রতিবন্ধী সাহায্য কেন্দ্র ৫০/৬০ জন প্রতিবন্ধী রোগীরা সেবা গ্রহণ করে আসছেন।