চুনারুঘাটে ভাই’র হাতে ভাই খুন !

    0
    242
    হবিগঞ্জ সংবাদদাতাঃ হবিগঞ্জের চুনারুঘাটে সৎ ভাইর হাতে ভাই খুন হয়েছে। জানা যায়, গত ৭ জুলাই রবিবার সকাল ৮টায় উপজেলার মিরাশী ইউপির ভোলারজুম গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র গেদু মিয়া (৪৫) ও তার সৎ ভাই ছোবান মিয়া (৩৭) মাছ ধরার জাল ফালানোকে কেন্দ্র করে ঝগড়া বিবাদে লিপ্ত হলে সৎ ভাই ছোবান মিয়া তার হাতে থাকা কোঁদাল দিয়ে মাথায় কোপ দিলে আশপাশের লোকজন এসে গেদু মিয়াকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করেন। ৮দিন আহত অবস্থায় চিকিৎসাধীন থেকে সোমবার সকাল ১১টায় সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে মৃত্যুবরণ করে।
    খবর পেয়ে সোমবার রাত ৯টায় চুনারুঘাট থানার সেকেন্ড অফিসার অলক বড়–য়ার নেতৃত্বে একদল পুলিশ ভোলারজুম গ্রামে তার বাড়ীতে যায় এবং তার স্ত্রী রেহানা খাতুনের সাথে তার মৃত্যুর খবরটি নিশ্চিত হয়। মঙ্গলবার সকাল ৯টায় সিলেট কতোয়ালী থানা থেকে লাশ ময়না তদন্ত করে চুনারুঘাট থানায় আসলে তার স্ত্রী রেহেনা খাতুন লাশ গ্রহণ করে বাড়ী নিয়ে যান।
    মঙ্গলবার গেদু মিয়ার স্ত্রী রেহেনা আক্তার ছোবান মিয়াকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। চুনারুঘাট থানার ওসি শেখ মোঃ নাজমুল হক ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।