চুনারুঘাটে মামুন হত্যার দায়ে ১৬ জনকে আসামী করে মামলা

    0
    631

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬জুলাই,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামের মামুন মিয়া হত্যার অভিযোগে চুনারুঘাট থানায় ১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।সোমবার রাতে নিহত মামুন মিয়ার পিতা উপজেলার কেউন্দা গ্রামের মীর নূর আহম্মদ বাদী হয়ে ১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩৭, তারিখ-২৪/০৭/২০১৭। মামলার ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধিত-২০০৩) এর ৭/৩০ তৎসহ ৩০২/২০১/৩৪ দঃ বিঃ।

    মামলার তদন্তকারী কর্মকর্তা ও চুনারুঘাট থানার ওসি (তদন্ত) নূরুল ইসলাম জানান, গত সোমবার ভোরে মামুন মিয়ার মৃত দেহ কেউন্দা গ্রামের ছুরুক মিয়ার পুকুর পাড়ে পাওয়া গেলে পুলিশ সোমবার লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। ওই দিন রাতেই মামুন মিয়ার পিতা মীর নূর আহম্মদ ১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

    মামলার বিবরণে মামলার আসামীরা হলেন- সবুজ মিয়া, মনসুর মিয়া, রাহিদ মিয়া, ফজলু মিয়া, দুলাল মিয়া, রফিক মিয়া, লাল মিয়া, মো: আরজু মিয়া, কিজির মিয়া, আক্কাছ মিয়া, ভিংরাজ মিয়া, মনজু মিয়া, ফজলে আহাম্মদ ওরফে বাচ্চু মিয়া, রাজিয়া বেগম, চাঁন মিয়া, নূরুল হক। উল্লেখ্য যে, কেউন্দা গ্রামের মীর নূর আহাম্মদের ও ছগির আহম্মদের পরিবারের সাথে রাজিয়া খাতুন ও ফজলে আহম্মদের বাহিনীর জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। আসামীদেরকে ধরতে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

    সোমবার রাতে নিহত কিশোর মামুন মিয়ার গ্রাম উপজেলার কেউন্দায় পুরুষশূন্য ছিল। সারাগ্রামে আতংক বিরাজ করছে।