চুনারুঘাটে যুবলীগের বর্ধিত সভায় এড মাহবুব আলী এমপি

    0
    227

    “আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যুবলীগ সক্রীয়ভাবে কাজ করে যাচ্ছে”

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫ফেব্রুয়ারীঃ চুনারুঘাট উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বর্ধিত সভায়  অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকাল ৩টায় চুনারুঘাট থানা হলরুমে উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে.এম আনোয়ার হোসেনের পরিচালনা সভায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট-মাধবপুর আসনের মাননীয় সাংসদ এড. মাহবুব আলী এমপি। প্রধান অতিথির বক্তব্যে এড. মাহবুব আলী এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যুবলীগ নির্বিঘেœ কাজ করে যাচ্ছে। এ বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, জেলা যুবলীগের সহ-সভাপতি বাবু সজল চন্দ্র রায়, সহ-সভাপতি ইঞ্জি: ওয়াহিদুজ্জমান বাবুল, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বাবু বিপ্লব রায় চৌধুরী, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও চুনারুঘাট উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর (রিমন), প্রস্তাবিত কমিটি চুনারুঘাট উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি দেওয়ান লুৎফুর রহমান লুতু, সহ-সভাপতি গিয়াস উদ্দিন, নজরুল ইসলাম, চান্দ আলী মেম্বার, এড. শহিদ, আকবর আলী মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক ও শানখলা ইউপি চেয়ারম্যান হাজী সবুজ তরফদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মর্তুজ আলী সরদার, সাংগঠনিক সম্পাদক ছারোয়ার আলম আজাদ, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম কবির ও বশীর আহমেদ।

    সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, প্রস্তাবিত উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদ, পৌর যুবলীগের সভাপতি নাজিম রেজা, ভারপ্রাপ্ত সেক্রেটারী আঃ রহমান, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক শেখ দেলোয়ার।

    প্রস্তাবিত উপজেলা যুবলীগ নেতা আব্দুল হাই প্রিন্স, খোকন চৌধুরী, নজরুল ইসলাম বকুল, শেখ শাহজাহান সাদী, আনোয়ার খান জামাল, লুবন, টিপু সুলতান, জহির, সেলিম মিয়া, ওয়াহেদ মেম্বার, মাহফুজ মিয়া, মিজান, রফিকুল ইসলাম, মোস্তাফিজুর, রুবেল, আব্দুল্লাহ, ১নং গাজীপুর ইউ/পি যুবলীগের সেক্রেটারী জহিরুল ইসলাম উস্তার, ২নং আহম্মদাবাদ ইউ/পি যুবলীগের সভাপতি হাবিবুর রহমান শামসু, ৩নং দেওরগাছ ইউপি যুবলীগের সেক্রেটারী সবুজ মিয়া, ৪নং পাইকপাড়া ইউপি সভাপতি রমজান আলী, ৫নং শানখলা ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, ৬নং চুনারুঘাট সদর ইউপি যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজল মিয়া ও সাধারণ সম্পাদক আফছার, ৭নং উবাহাটা ইউপি যুবলীগের সভাপতি জামাল মেম্বার, ৮নং সাটিয়াজুরী ইউ/পি যুবলীগের সেক্রেটারী আসাদুজ্জামান লিটন, ৯নং রানীগাঁও ইউপি যুবলীগের সভাপতি নানু মিয়া, ১০নং মিরাশী ইউপি যুবলীগের সভাপতি ডাঃ সিরাজ মিয়া, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান, যুগ্ম আহ্বায়ক রুবেল, ইফতেখার রিপন, মোজাম্মেল সরকার, উপজেলা ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ। এতে ১২টি ইউনিটের সভাপতি ও সম্পাদক সহ ইউনিয়নের নেতাকর্মী ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দগণ সভায় উপস্থিত ছিলেন।

    প্রত্যেক ইউনিটের ওয়ার্ড কমিটিগুলো গঠন করে আগামী মার্চ মাসের ইউনিয়ন কমিটির কাউন্সিল ও সম্মেলন সম্পন্ন করার জন্য সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ও আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যুবলীগ মাঠে ময়দানে নির্বিঘেœ কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়কে সামনে রেখে যুবলীগকে আরো গতিশীলভাবে কাজ করতে হবে।

    তাই সকল ষড়যন্ত্রকে উর্ধ্বে রেখে যুবলীগ সামনে এগিয়ে যাক, চুনারুঘাট উপজেলা যুবলীগ সুসংগঠিত হয়ে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে আমি আপনাদের পাশে আছি, ভবিষ্যতেও থাকব বলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন এড. মাহবুব আলী এমপি।