চুনারুঘাটে রাজাকোনা যুব সংঘের উদ্যোগে মহান বিজয় দিবস

    0
    204

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭ডিসেম্বর:  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের রাজাকোনা গ্রামে রাজাকোনা যুব সংঘের উদ্যোগে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল ১৬ই ডিসেম্বর শুক্রবার সারাদিন ব্যাপী বিভিন্ন ধরনের খেলাধুলা শেষে বিকালে এক আলোচনা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।

    বিশিষ্ট মুরুব্বী আব্দুল হান্নান আদুই মিয়ার সভাপতিত্বে ও যুব সংঘের কোষাধ্যক্ষ মোঃ ছায়েদ মিয়ার পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং চুনারুঘাট রিপোটার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদ।

    সভায় উপস্থিত থেকে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন রাজাকোনা যুব সংঘের সভাপতি মোঃ ফয়েজ মিয়া, সহ-সভাপতি মোঃ আলতা মিয়া, মোঃ জালাল মিয়া, সাধারণ সম্পাদক আলমগীর মিয়া, সাংগঠনিক সম্পাদক সেলিম মিয়া, যুব সংঘের আক্তার মিয়া, সোহেল, সুমন, লিটন, জুনাইদ, মোশাহিদ, মামুন, সোহাগ, রিপন, পন্ডিত, আঃ রহমান, আক্কাছ আলী, ওয়ার্ড যুবলীগ নেতা মনির মিয়া, ফারুক মিয়া এবং রাজাকোনা গ্রামের শিখন স্কুলের মহিলা শিক্ষিকাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    সভাশেষে শিখন স্কুলের বিদায়ী ছাত্র/ছাত্রী ও বিভিন্ন ধরনের খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দরা।