চুনারুঘাটে সিএনজি-ট্রাক্টরের সংঘর্ষে আহত-৫

    0
    232

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২জানুয়ারী,ফারুক মিয়াঃ চুনারুঘাটে সিএনজি-টাক্টরের সংঘর্ষে ৫জন আহত হয়েছে। জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চুনারুঘাট থেকে সিএনজি যাত্রীবাহী আরজু মাস্টারের ব্রীক ফিল্ডে ইটের মেস্তুরী বাড়ী ফেরার পথে নতুন ব্রীজ যাওয়ার সময় চানভাঙ্গা এলজিইডি সড়কে মাটি বোঝাই ট্রাক্টর সিএনজিকে পিছন দিকে ধাক্কা দিলে এ সময় সিএনজি যাত্রীবাহী ৫জন ঘটনাস্থলেই সংঘর্ষে গুরুতর আহত হয়।

    আহতরা হলেন বি-বাড়ীয়া থানার সোহেলপুর গ্রামের বাহার মিয়ার পুত্র ছায়েদ মিয়া (৪০), শেক কাশেম মিয়ার পুত্র সুমন (৩৫), মৃত রশিদ মিয়ার পুত্র জাহার মিয়া (৩৮), সিলেট জেলার কাইছপুর গ্রামের আব্দুল রেজাকের পুত্র আব্দুল কাইয়ূম (৪০), ছালেকসহ ৫জন ঘটনাস্থলেই গুরুতর আহত হয়।

    এ ব্যাপারে স্থানীয় লোকজনরা চুনারুঘাট থানায় খবর দিলে চুনারুঘাট থানার এস.আই হরিদাসের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এগিয়ে সিএনজি উদ্ধার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে ও ট্রাক্টরটি রাস্তার পাশে পরে থাকা অবস্থায় রয়েছে।

    এ ব্যাপারে আহতদেরকে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার ৪জনকে বি-বাড়ীয়া হাসপাতালে প্রেরণ করা হয় ও ১জন কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।