চুনারুঘাটে হত্যা মামলার ২ আসামী আদালতে আটক

    0
    212

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯জুলাই,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের পারকুল বস্তি গ্রামের নিহত সৈয়দ আলী হত্যা মামলার ২ পলাতক ওয়ারেন্টের আসামী তৈয়ব আলী (৪৫) ও সামছুন্নাহার (৪০) হবিগঞ্জ আদালতে হাজিরা দিতে গেলে বিজ্ঞ আদালত হত্যা মামলার আসামীদেরকে আটক করেন।

    জানা যায়, গত মঙ্গলবার দুপুর ১টায় নিহত সৈয়দ আলী হত্যা মামলার আসামী তৈয়ব আলী ও তার স্ত্রী সামছুন্নাহারকে গ্রেফতার করেছে আদালত।

    আদালত সূত্রে জানা যায়, গত ০৮/০৬/২০১৬ ইং তারিখে উপজেলার পারকুল বস্তি গ্রামের মৃত রজব আলীর ছেলে সৈয়দ আলী (৫০) কে একই বাড়ির তৈয়ব আলী, সামছুন্নাহারের ও রুমন মিয়ার এর হাতে সৈয়দ আলীর নিহত হন। পিকলের আঘাতে ঘটনাস্থলেই সৈয়দ আলী মারা যান।

    এ ব্যাপারে সৈয়দ আলীর স্ত্রী পেয়ারা খাতুন বাদী হয়ে চুনারুঘাট থানায় তৈয়ব আলীর পুত্র রুমন মিয়া (২০), মৃত রজব আলীর পুত্র তৈয়ব আলী (৪৫), তৈয়ব আলীর স্ত্রী মোছাঃ সামছুন্নাহার (৪০) কে আসামী করে ৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করলে ওই মামলার ৩ আসামীর বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করেন। যার মামলা নং- জি.আর ১২৯/১৬।

    উক্ত মামলায় তৈয়ব আলী ও তার স্ত্রী সামছুন্নাহার হবিগঞ্জ আদালতে হাজিরা দিতে গেলে বিজ্ঞ আদালত তাদেরকে আটক করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

    মূল ঘাতক পলাতক ওয়ারেন্টের আসামী রুমন মিয়া এখনও পুলিশের ধরাছোয়ার বাইরে। পলাতক থেকে আসামীরা তাদের সহযোগিদের মাধ্যমে মামলার বাদী পিয়ারা খাতুনকে নানাভাবে হুমকি-ধামকি ও নির্যাতন করে যাচ্ছে বলে ও অভিযোগ পাওয়া গেছে। ইতিমধ্যে পিয়ারা খাতুন সহ স্বাক্ষীদের নামে একাধিক মিথ্যা মামলা দায়ের করেছে খুনি পরিবারের সদস্য সুমন মিয়া ও মমিনা খাতুন।