চুনারুঘাটে দুই প্রবাসীকে আ’লা হযরত পরিষদের সংবর্ধনা

    0
    188

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮ফেব্রুয়ারী,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাটে আ’লা হযরত ইসলামী যুবকল্যাণ পরিষদের উদ্যোগে দুই প্রবাসীকে সংবর্ধনা দিয়েছে। গত রবিবার সন্ধ্যায় চুনারুঘাট প্রেসক্লাবে তাজুল ইসলাম শিক্ষা ট্রাষ্টের চেয়ারম্যান দুবাই প্রবাসী মোঃ তাজুল ইসলাম ও ইতালি প্রবাসী সৈয়দ শাকিল আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়।

    সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সভাপতি সাংবাদিক এস.এম সুলতান খানের সভাপতিত্বে ও সহ-সভাপতি মোঃ মোশাহিদুল ইসলামের পরিচালনায় এতে বক্তব্য রাখেন চুনারুঘাট থানার ওসি (তদন্ত) মোঃ নূরুল ইসলাম, লংলা কলেজের প্রভাষক মাজহারুল ইসলাম রুবেল, উপজেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ ইয়াকুত মিয়া, আলিফ ছোবহান কলেজের প্রভাষক মাহমুদ খায়ের, পৌর ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা শেখ জামাল আহমদ, যুব সেনার নেতা মোঃ শফিকুল ইসলাম তালুকদার দুলাল, সংগঠনের অর্থ সম্পাদক আজিজ ইকবাল, মোঃ রহমত আলী, আব্দুল আউয়াল সুমন, নাসির উদ্দিন চৌধুরী, মোঃ বিলাল মিয়া, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক খন্দকার আলাউদ্দিন, মিরাশী ইউনিয়নের ইসলামী ফ্রন্টের সভাপতি, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফারুক মিয়া ও মোঃ আব্দুল জাহির প্রমুখ।

    পরে সংবর্ধিত উল্লেখিত দুই প্রবাসীকে ফুলের তোরা দিয়ে বরণ করা হয় এবং ২ জনকে হাদিস শরীফের বাংলা অনুবাদ পুস্তক প্রদান করা হয়।