চুনারুঘাট তাঁতীলীগের উদ্যোগে প্রবাসী সৈয়দ সেলিমকে সংবর্ধনা

    0
    213

    চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাট উপজেলা বাংলাদেশ তাঁতীলীগের উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী শাহ সৈয়দ সেলিম উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার রাত ৯ ঘটিকায় চুনারুঘাট থানা রোডস্থ তাঁতীলীগের অফিসে উপজেলা তাঁতীলীগের সভাপতি কবির মিয়া খন্দকারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক বসন্ধুরা বাউরীর সঞ্চালনায় এক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের বড়াব্দা গ্রামের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী শাহ সৈয়দ সেলিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, সহ-সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন রতন, পৌর তাঁতীলীগের আহ্বায়ক লুৎফুর রহমান মিলন, ৫নং শানখলা ইউনিয়ন তাঁতীলীগ নেতা মোঃ জলফু মিয়া, ৩নং দেওরগাছ ইউপি তাঁতীলীগ নেতা রফিক মিয়া, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ফারুক মিয়া, দৈনিক প্রভাকর পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি আব্দুল হাই প্রিন্স, দৈনিক লোকালয় বার্তার চুনারুঘাট প্রতিনিধি হারুনুর রশীদ চৌধুরী, সুমন মিয়সহ উপজেলা তাঁতীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    এ সময় উপজেলা তাঁতীলীগের সভাপতি কবির মিয়া খন্দকারের নেতৃত্বে উপস্থিত সকল নের্তৃবৃন্দ প্রধান অতিথি যুক্তরাজ্য প্রবাসী শাহ সৈয়দ সেলিম উদ্দিনকে ফুল দিয়ে বরণ করে তাকে সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয় এবং মিষ্টিমুখ করানো হয়।

    সভায় যুক্তরাজ্য প্রবাসী শাহ সৈয়দ সেলিম উদ্দিনকে যুক্তরাজ্য তাঁতীলীগের দপ্তর সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়। পরে আনসার কমান্ডার মোঃ হাবিবুর রহমানের দোয়া মোনাজাতের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্ত হয়।