ছাতকের তাজপুর তালুকদার উচ্চ বিদ্যালয়ের শতভাগ সাফল্য

    0
    225

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১ডিসেম্বরজেএসসি পরীক্ষায় সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার তাজপুর হাফিজ আব্দুল গণি তালুকদার উচ্চ বিদ্যালয় শতভাগ সফলতা অর্জন করেছে। আলো ঝলমলে হয়ে উঠল কোমলমতি মুখগুলো। তাদের সাফল্য কেবল নিজেদেরই গর্বিত করল না, গর্বিত করল তাদের পরিবারপরিজন আর শিক্ষকদের। এবারের পরীক্ষায় ২২ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে সবাই কৃতকার্য হয়। এ প্রতিষ্ঠান থেকে জিপিএ-এ পেয়ে ১১ জন শিক্ষার্থী। এ- পেয়েছে ১০ জন ও বি পেয়েছে ১ জন।

    প্রধান শিক্ষক জগদীশ চন্দ্র দত্ত বলেন, বিদ্যালয়ের আশানুরূপ এ সাফল্যের জন্য পরিচালনা কমিটি, শিক্ষক-শিক্ষিকাদের অক্রান্ত পরিশ্রম, অভিভাবকদের সহযোগিতা ও শিক্ষার্থীদের মনযোগ সহকারে সূচী ভিত্তিক পাঠদানের ফলে এ অর্জন সম্ভব হয়েছে। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

     বিদ্যালয় পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিন বলেন, শিক্ষক ও অভিভাবকরা তাদের

    সন্তনদের পড়াশোনার ব্যাপারে যথেষ্ট সচেতন থাকার কারণেই এ সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে।

    শিক্ষার্থীদের আদর অহেতুক ভালবাসা দিয়ে অভিভাবকের মতো ভুমিকা রেখে ভাল মানের শিক্ষাদানে কাজ করে যাচ্ছেন শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

     বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও ব্যবসায়ী আশিকুর রহমান বলেন, শর্তভাগ সাফল্যে আমরা আনন্দিত। এ সাফল্য বিদ্যালয় সংশ্লিষ্ট সকলের। আমাদের আধুনিক শিক্ষা পদ্ধতি একাডেমিকে সাফল্যের সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাবে বলে বিশ্বাস করি।

     আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সারাদেশে একযোগে জেএসসি ও পিএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়।