ছাতকে গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত-৪৫ঃটিয়ারশেল নিক্ষেপ

    0
    220

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জানুয়ারীঃ সুনামগঞ্জের ছাতকে নৌকায় মালামাল উঠানোকে কেন্দ্র করে দুইগ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশের দুই এসআইসহ ৪৫জন আহত হয়েছে। সংঘর্ষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১২রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করেছে পুলিশ। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় আছির আলী, ওলিদ মিয়া, হাফিজ আলী ও মামন্দ আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

    এছাড়া পুলিশের এসআই কামরুল ও শফিকুল ইসলামসহ অন্যান্য আহতদের ছাতক ও কৈতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের ঘটনাটি ঘটেছে  রোববার বিকেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়,উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সিরাজগঞ্জ বাজারের বটেরখাল নদীতে নৌকায় মালামাল উঠানোকে কেন্দ্র করে আলী আহমদ ও মাখন মিয়ার মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়।

    এ ঘটনাটি স্থানীয়রা তাৎক্ষনিকভাবে সমাধান করে দেয়। কিন্তু তারই জেরধরে আলী আহমদের পক্ষ নিয়ে সিংচাপইড় ও মাখন মিয়ার পক্ষ নিয়ে কুর্শি গ্রামের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

    খবর পেয়ে পুলিশ এসে সংঘর্ষ থামাতে চাইলে তাদের ওপর হামলা চালায় সংঘর্ষকারীরা। এতে পুলিশের এসআই শফিকুল ইসলাম ও এসআই কামরুল আহত হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে ১২রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে সংঘর্ষকারীদেরকে ছত্রভঙ্গ করা হয়।

    প্রায় ২ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের ৪৫জন আহত হয়। ছাতক থানার ওসি আশেক সুজা-মামুন এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।