জনগণকে পুড়িয়ে মারলে রাজনীতি কাদের জন্যঃপ্রধানমন্ত্রী

    0
    228

    আমারসিলেট24ডটকম,৩১জানুয়ারীঃ জনগণকে পুড়িয়ে মারলে রাজনীতি কাদের জন্য এমন প্রশ্ন রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মুসলমান হয়ে তারা কিভাবে মুসলমানদের পুড়িয়ে মারার খেলায় মেতে ওঠে। তিনি বলেন দোসর ২০ দল এখন বাংলাদেশের জন্য বিষফোঁড়া। বিষধর সাপের মত তারা বাংলাদেশকে দংশন করছে। তারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারছে। ২ বছরের শিশুও তাদের হাত থেকে রেহাই পাচ্ছে না। এটা কোন ধরনের আন্দোলন। খেটে খাওয়া মানুষ পুড়িয়ে মেরে তারা কিসের আন্দোলন করছে, কার জন্য আন্দোলন করছে।

    আজ শনিবার বিকেলে রাজধানীর গ্রিনরোডে পানি উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয়ে পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ সভাপতিত্ব পানি ভবন, ইন্সটিটিউট অব ওয়াটার মডেলিং ভবন এবং সেন্টার ফর এনভায়রনমেন্টাল এন্ড জিওগ্রাফিক ইনফরমেশন সার্ভিসেস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
    প্রধানমন্ত্রী বলেন, এ খেলা বন্ধ করতে হবে। দেশ যখন এগিয়ে যাচ্ছে, তথন বিএনপি-জামায়াত তাদের ছোবলে দেশের উন্নয়নকে স্তব্ধ করতে চায়। তিনি বলেন, সবাই আশা করেছিলো এসএসসি পরীক্ষার সময় তারা হয়তো মানুষ পুড়িয়ে মারা বন্ধ করবে। অথচ তারা অবরোধের সঙ্গে হরতাল জুড়ে দিয়েছে।

    এ সময় তিনি সবাইকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামায়াতের সহিংস কর্মকাণ্ড প্রতিহতের আহ্বান জানান।