জমি সংক্রান্ত বিরোধের জেরে আহত-৩ঃলুটপাটের অভিযোগ

    1
    457

    আমারসিলেট24ডটকম,০৮জুন,শাব্বির এলাহীঃ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের ফরিষতলা এলাকায় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছেন। হামলাকারীরা একটি ব্যবসা প্রতিষ্টান লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে। আহতদের পক্ষে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। মঙ্গলবার রাত ৮ টায় শ্রীসূর্য্য ফরিষতলা এলাকায় এ ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে টিলাগড় গ্রামের আব্দুন নূর ফেলু ও শাহিন মিয়ার নেতৃত্বে দা, লাঠি সোটা সহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সরিষতলা বাজারে প্রতিপক্ষের লোকদের উপর অতর্কিতে হামলা চালান। এ সময়ে আব্দুল হামিদ খান (৩২), রকিছ খান (৩৮) ও সেলিম খান (৩৫) আহত হন। ফরিষতলা বাজার ব্যবসায়ী লায়েক খান বলেন, ফেলু ও শাহিনের নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের সংঘবদ্ধ দল সশস্ত্র অবস্থায় হামলা চালিয়েছে। হামলা চালিয়ে সেলিম খানের মোদি দোকান লুটপাট করেছে। এতে ৫২ হাজার টাকার মালামাল লুটে নেয়। এ ঘটনায় হামিদ খান বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আহতদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অভিযোগ বিষয়ে আব্দুন নূর ফেলু বলেন, লায়েক খানের লোকজন পূর্ব থেকেই ভাড়াটিয়া লোক এনে রেখেছিলেন। ফলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। তিনি বলেন, প্রতিপক্ষের লোকজন বিভিন্ন মিথ্যা মামলা দিয়েও তাদের হয়রানি করছেন।

    পতনঊষার ইউপি চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী এর সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে যান। হামলায় এক পক্ষের দু’জন আহত হয়েছেন।

    কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: এনামুল হক বলেন, অভিযোগ পাওয়া গেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।