জুড়ীতে দাখিলে অকৃতকার্য ১০৩ !পাশ কৃতদের নেই এ প্লাস !

    0
    213

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০১মে,আব্দুর রহমান শাহীন, জুড়ীঃ সারাদেশের ন্যায় মৌলভীবাজারের জুড়ীতে (৪ মে) বৃহস্পতিবার এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।

    উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, এবারের দাখিল পরীক্ষায় উপজেলার ৮ টি মাদ্রাসা অংশ গ্রহণ করে, এ প্লাস ছাড়াই ! ২ শ ৯০ জন পরীক্ষার্থীর মধ্যে ১ শ ৮৭ জন উত্তীর্ণ হয়েছে এবং ১০৩ পরীক্ষার্থী অকৃতকার্য হয়েছে।

    পাশের হার ৬৪.৪৮%। তন্মধ্যে নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদ্রাসা ৬৭ জনের মধ্যে ২ টি “এ ” সহ উত্তীর্ণ হয় ৪৫ জন। পাশের হার ৬৭.১৬%। সাগরনাল সিনিয়র মাদ্রাসা ৪৫ জন পরীক্ষার্থীর মধ্যে “এ প্লাস” ও “এ” ছাড়াই ! উত্তীর্ণ হয় ৩৬ জন।পাশের হার ৮০ %।

    হযরত শাহখাকী (র) আলিম মাদ্রাসা ৪০ জন পরীক্ষার্থীর মধ্যে ৬ টি “এ ” সহ উত্তীর্ণ হয় ২১ জন।পাশের হার ৫২.৫%। জাঙ্গিরাই দাখিল মাদ্রাসা ৬০ জন পরীক্ষার্থীর মধ্যে ৫ টি “এ ” সহ উত্তীর্ণ হয় ৩৩ জন।পাশের হার ৫৫%।
    নয়াগ্রাম শিমুলতলা দাখিল মাদ্রাসা ৩৩ জন পরীক্ষার্থীর মধ্যে ১ টি “এ ” সহ উত্তীর্ণ হয় ১৭ জন। পাশের হার ৫১.৫১%।

    শাহপুর দাখিল মাদ্রাসা ২৫ জন পরীক্ষার্থীর মধ্যে “এ প্লাস” ও “এ” ছাড়াই ! উত্তীর্ণ হয় ২০ জন।পাশের হার ৮০%। জায়ফরনগর মহিলা দাখিল মাদ্রাসা ১৪ জন পরীক্ষার্থীর মধ্যে ২ টি “এ ” সহ উত্তীর্ণ হয় ১২ জন।

    পাশের হার ৮৫.৭১%। এম.এ. মুছাওয়ীর দাখিল মাদ্রাসা ৬ জন পরীক্ষার্থীর মধ্যে “এ প্লাস”, “এ” “এ-” “বি” ছাড়াই ! “সি” গ্রেডে উত্তীর্ণ হয় ৩ জন। পাশের হার ৫০%।