জৈন্তাপুরে রঙ্গখেলা শেষে নারীকে কুয়ায় নিক্ষেপ,আটক-১

    0
    241

    রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর সিলেট প্রতিনিধি: করোনার কালেও  থেমে নেই জৈন্তাপুরে নারী নিয়ে রঙ্গখেলা, রঙ্গখেলা শেষে হত্যার উদ্যেশে কুয়ায় নিক্ষেপ করে হত্যা করার চেষ্টার অপরাধে মামলা হয়েছে এতে একজন কে আটক করা হয়েছে এবং দুইজন পলাতক রয়েছে ।
    এলাকাবাসী সূত্রে জানা যায়, ৪ জুন বৃহস্পতিবার দিবাগত রাতে একাধিক মাদক মামলার আসামী ও মাদক বিক্রেতা কদমখাল গ্রামের কালা মিয়ার ছেলে জসিম উদ্দিন (৩০), চাঙ্গীল গ্রামের বাবুল মিয়ার ছেলে শাহীন আহমদ (২৮) এবং মুক্তাপুর টিলাবাড়ী গ্রামের মোহন মিয়ার ছেলে বশির মিয়া (২৯)।

    চক্রটি সিলেট শহর হতে কন্টাকে এক নারীকে নিয়ে আসে জৈন্তাপুরে। পরে নারীকে জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউপি’র মুক্তপুর টিলাবাড়ী গ্রামের বশির মিয়ার দোকান কোঠার সংলগ্ন পরিত্যাক্ত ঘরে রেখে রঙ্গখেলায় মেতে উঠে।

    একপর্যায়ে রঙ্গখেলা শেষ হলে রাত ৩টায় ঐ নারীকে হত্যার উদ্যেশ্যে দোকান গৃহ সংলগ্ন একটি পানির কুয়ার নিক্ষেপ করে দ্রুত স্থান ত্যাগ করে চলে যায় নারী লোভী চক্রটি। নিজের প্রাণ রক্ষার্থে কন্টাকে আসা নারী চিৎকার শুরু করে। নারীর চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে গিয়ে দেখতে পায় অপরিচিত একনারী কুয়ার মধ্যে চিৎকার করছে। বিষয়টি দেখে এলাকাবাসী দ্রুত জৈন্তাপুর মডেল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার এস.আই কাজী শাহেদ এ.এস.আই রায়হান পারভেজ সঙ্গীয় ফৌস নিয়ে নারীকে কুয়া হতে উদ্ধার করে।

    উদ্ধার হওয়া নারী জানান উল্লেখিত আসামীরা সিলেট শহর হতে থাকে নিয়ে আসে ঐ দোকান সংলগ্ন ঘরে নিয়ে রঙ্গখেলা করে। পরে তাকে টাকা পয়সা না দিয়ে হত্যার উদ্যেশে কুয়ায় ফেলে রেখে চলে যায়। ঘটনার পর পর পুলিশ অভিযান পরিচালনা করে এজাহার নামীয় আসামী জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের মুক্তাপুর গ্রামের মোহন মিয়ার ছেলে বশির মিয়া (২৯) কে আটক করে। অপরদিকে ঐ নারী জৈন্তাপুর মডেল থানায় লিখিত অভিযোগ দাখিল করে।
    জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক নারী উদ্ধারের বিষয় স্বীকার করে বলেন, বাদীনির অভিযোগের প্রেক্ষিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/২০০৩)এর ৯(৪)(খ)/৩০ মামলা রেকর্ড করা হয়েছে (মামলা নং-০২, তারিখ-০৫-০৬-২০২০)। গ্রেফকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে, বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।