টনি খান হোটেল ম্যানেজম্যান্ট ইনস্টিটিউটে প্রশিক্ষণ সম্পন্ন

    0
    511

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯মার্চ    সিলেটে তরুণ শ্রমশক্তিকে দক্ষ করে গড়ে তোলার লক্ষে সুদূরপ্রসারী পরিকল্পনা নিয়ে মাস ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষ করেছে টনি খান হোটেল ম্যানেজম্যান্ট ইনস্টিটিউট। বুধবার নগরীর জেল রোডে প্রতিষ্ঠানটির হলরুমে প্রশিক্ষণে অংশগ্রহকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।

    এসময় বক্তারা বলেন, দেশে হোটেল ব্যবস্থাপনা ও পর্যটন শিল্পে প্রচুর কর্মসংস্থানের এ শিল্পের জন্য তরুণ শ্রমশক্তিকে দক্ষ করে গড়ে তোলার লক্ষে এবার প্রকল্প হাতে নিয়েছে এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক। ব্যাংকের অর্থায়নে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেপ) প্রকল্পের আওতায় তরুণ-তরুণীকে হোটেল ব্যবস্থাপনা ও পর্যটন বিষয়ে সম্পূর্ণ বিনা খরচে প্রশিক্ষণ দেওয়া হবে।

    টনি খান হোটেল ম্যানেজম্যান্ট ইনস্টিটিউটের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ মুহিবুর রহমানের সভাপত্বিত্বে ও তানিম আহমদেরপরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ইউপস্থিত ছিলেন- স্কিল ফর ইমপ্লয়মেন্ট ইনভেস্টম্যান্ট প্রোগ্রামের প্রধান প্রকল্প পরিচালক এবিএম আশরাফুল হক, স্কিল ফর ইমপ্লয়মেন্ট ইনভেস্টম্যান্ট প্রোগ্রামের সমন্বয়ক এএনএম শাহজাহান।

    অনুষ্টান শেষে অংশগ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।প্রেস বার্তা ।