ডিবি পুলিশের অভিযানে ভারতীয় ‘শিলং তীর’ সিন্ডিকেটের আটক-৪

    0
    204

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৬সেপ্টেম্বর,বিপ্লব আচার্য,ভ্রাম্যমান প্রতিনিধি:সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার রহমত উল্লাহ এক বিফিংয়ে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক “শিলং তীর” জুয়া সিন্ডিকেটের চার সদস্যকে আটকের সত্যতা নিশ্চিত করেন। উল্লেখ্য শুক্রবার সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানাধীন শেখঘাট কলাপাড়া এলাকার সিলেট মহানগর ডিবি পুলিশ অভিযান চালিয়ে সোহান স্টোর হতে জুয়া খেলার সরঞ্জামাদিসহ অবৈধ “শিলং তীর” জুয়া সিন্ডিকেটের চার সদস্যকে আটক করে। আটককৃতরা সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার বিশ্বম্ভরপুর গ্রামের রফিক উদ্দিনের ছেলে ও নগরীর শেখঘাট শুভেচ্ছা ৩০৮ নম্বর বাসা বাসিন্দা আজহার (২০), শুভেচ্ছা ১৩০ নম্বর বাসার বাসিন্দা মৃত দুদু মিয়ার ছেলে রাজু আহম্মদ (৩৫), একই ঠিকানার মো. হানিফ মিয়ার ছেলে মো. সুমন আহমদ (২৫) ও মৃত সিদ্দেক মিয়ার ছেলে মো. আল আমিন (২০)।

    আটক ব্যক্তিদের হেফাজত হতে অবৈধ তীর শিলং জুয়া খেলার সরঞ্জামাদি হিসেবে ১৫টি টোকেন বই যাতে বিভিন্ন নামীয় ব্যক্তিদের নিকট থেকে জুয়ার জন্য নেওয়া টাকার জমার টোকেনসহ নগদ এক হাজার ছয়শত পাঁচ টাকা, একটি রেজিস্টার খাতা যাতে জুয়ারিদের টাকা হিসাব রাখা হতো এবং জুয়া পরিচালনা কারীদের নাম ও রশিদ বইয়ের হিসাব ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

    মহানগর ডিবি পুলিশ কর্তৃক আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। অবৈধ এ চক্রের হোতাসহ অপরাপর সদস্যদের গ্রেফতারের জন্য মহানগর ডিবি পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে।