ঢাকায় দুই তরুণীকে ধর্ষন কারী ২জন সিলেটে গ্রেফতার

    0
    236

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১২মে,ডেস্ক নিউজঃ বনানীতে জন্মদিনের পার্টিতে দুই তরুণীকে নিমন্ত্রণ করে ধর্ষণের দায়ে দায়েরকৃত মামলার দুই আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ১১ মে রাত ৯টার দিকে সিলেট থেকে তাদের দু’জনকে গ্রেফতার করা হয় বলে সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন পুলিশের আইজিপি শহীদুল হক।

    তিনি জানান, সিলেটের জালালাবাদ এলাকার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাশের একটি দোতলা বাড়ি থেকে বৃহস্পতিবার রাত ৯টার সময় তাদের গ্রেফতার করা হয়। ঢাকা থেকে পুলিশ সদর দফতরের বিশেষ একটি টিম সিলেটের স্থানীয় পুলিশকে সাথে নিয়ে গ্রেফতার অভিযান চালায়।
    সিলেট জেলার পুলিশ সুপার মনিরুজ্জামান সংবাদ মাধ্যমকে বলেন, জেলা পুলিশ ও সিলেট মেট্রোপলিটন পুলিশ যৌথ অভিযান চালিয়ে সাফাত ও সাদমানকে গ্রেফতার করে।
    সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া সংবাদ মাধ্যমকে বলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট শহরের একটি বাড়ি থেকে বনানীতে দুই তরুণী ধর্ষণ মামলার প্রধান দুই আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে গ্রেফতার করা হয়েছে। রাতেই তাদের ঢাকায় পাঠিয়ে দেওয়া হবে।’
    সিলেট মহানগর পুলিশ উপ কমিশনার জেদান আল মুসা (গণমাধ্যম)জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পুলিশ সিলেট নগরের পাঠানটুলার রশিদ মঞ্জিল থেকে তাদেরকে গ্রেফতার করে।
    এদিকে দুই আসামির গ্রেফতারের খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন দুই তরুণী। সংবাদ মাধ্যমকে তাঁরা বলেন, ‘ওরা গ্রেফতার হয়েছে, আমরা খুশি হয়েছি কিন্তু ‘নাঈম আশরাফ’ হলো মূল পিশাচ। ওকে গ্রেফতার করতে পারলে ভালো হতো।সাকিফকে ঠিকভাবে জিজ্ঞাসাবাদ করলেই পুরো ঘটনা বেরিয়ে আসবে।’
    দুই তরুণীর একজনবলেন, ‘আমাদের সাথে যা যা করা হয়েছে, সে (সাদমান) সব দেখেছে, ও সব জানে। ও আমাদের বিপদে রেখে বের হয়ে গেছে। ইচ্ছে করলেই পুলিশে খবর দিতে পারত, আমাদের বাঁচাতে পারত। কিন্তু সে তা করেনি।’ তাঁরা বলেন, ‘আমরা বিচার চাই।’
    উল্লেখ্য, ধর্ষণের শিকার হওয়ার অভিযোগে গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করেন দুই তরুণী। ধর্ষণ মামলার আসামিরা হলো- সাফাত আহমদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।