জৈন্তাপুরে মা-মেয়ের ধর্ষনকারী কর্তৃক ভিডিও প্রচার !

    0
    231

    ধর্ষক ও ভিডিও চিত্র প্রচারকারী আটক,মামলা দায়ের,আদালতে প্রেরন

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,১২মে,রেজওয়ান করিম সাব্বিরঃ জৈন্তাপুরে এক নরপুশু কর্তৃক একই পরিবারে মা ও মেয়ে কে ধর্ষন করে মোবাইল ফোনে ভিডিও ধারণ এবং ভিডিও ভাইরাল করে এলাকায় চাঞ্চল্য তৈরি করে। জানা যায়, ২০ হতে ২৫ পর্বের ভিডিও চিত্র উপজেলার বিভিন্ন দোকান ও মানুষের হাতে হাতে ছড়িয়ে দেয়। সচেতন সমাজ বিষয়টি পুলিশের দৃষ্টি আকর্ষণ করলে জৈন্তাপুর মডেল থানার অফিসার নরপশুকে ধরতে অভিযানে নামে। এঘটনায়  টপ অব দ্যা জৈন্তাপুর হয়ে উঠে।

    এলাকাবাসী ও পুলিশ সূত্রে যানাযায়- গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবিরের নির্দেশে এবং অফিসার ইনচার্জ(তদন্ত) মোঃ জাহিদ আনোয়ারের নেতৃত্বে নরপুশুকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান করে। একপর্যায়ে জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের ডেমা গ্রাম হতে নরপশু কে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটককৃত নরপশু উপজেলার দরবস্ত ইউনিয়নের ডেমা গ্রামের কালাই মিস্ত্রীর ছেলে নিমার আহমদ (২৮) সে পেশায় রাজমিস্ত্রি। সে দীর্ঘ দিন হতে পরকিয়া সম্পর্ক করে একই গ্রামের রিক্সা চালকের স্ত্রী ছদ্মনাম রজনী (৩০) ও কন্যা ছদ্মনাম জোনাকি (১৬) কে ফুসলিয়ে ধর্ষন করে আসছে। কিছু দিন পূর্ব হতে জোনাকি বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে নিমার তা অস্বীকার করে। একপর্যায়ে নিমার তাদেরকে দেখে নিবে বলে হুমকি দেয়। চতুর নিমার নিজেকে বাঁচাতে বাজারের বিভিন্ন দোকানে ও ব্যক্তির মোবাইল ফোনে মা ও মেয়ের ধারন করা কুকর্মের প্রায় ২০ হতে ২৫ পর্বের ভিডিও ভাইরাল করে। মুহুত্বেই ভিডিও গুলো গোটা উপজেলা জুড়ে ইমু, হোয়াটঅ্যাপ, মেসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে পড়ে। ফলে শুরু হয় উপজেলা জুড়ে নানা গুঞ্জন, আলোচনা ও সমালোচনা। নিরিহ রিক্সা চালক নিজের মান সম্মান রক্ষা না করতে পেরে স্ত্রীকে তালাক দিতে বাধ্য হয়। সচেতন মহল জৈন্তাপুর মডেল থানাকে বিষয়টি অবহিত সহ পুলিশের হাতে কয়েকটি ভিডিও চিত্র তুলে দেয় এবং নরপশুকে আটক করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করে। পুলিশ তৎক্ষনিক ভাবে বিষয়টি আমলে নিয়ে স্বপ্রণোদিত হয়ে নরপশুকে আটকের জন্য তিনদিন অভিযান চালায়। অবশেষে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার দরবস্ত ইউনিয়নের ডেমা গ্রাম হতে গোপন সংবাদের ভিত্তিতে নিমারকে আটক করতে সক্ষম হয়।

    নিমারকে আটক করার পর নির্যাতিতার ছেলে বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করে। যাহার নং ০৬, ১১-০৫-২০১৭। আটকের পর নরপশু নিমার থানা পুলিশের কাছে ঘটনার দায় স্বীকার করে। গতকাল ১২ মে সকাল ১১টায় নিয়মিত নারী শিশু নির্যানত ও ধর্ষন সহ পর্নোগ্রাফী আইন ও সাইভার অপরাধের বিভিন্ন ধারায় আটক দেখিয়ে নিমারকে আদলতে প্রেরণ করা হয়।

    এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির বলেন- আমরা সচেতন মহলের অনুরোধ এবং এলাকার আইন শৃংঙ্খলা বজায় রাখার নিমিত্বে এই নরপশুকে আটক করি এবং নিয়মিত মামলায় আটক দেখিয়ে ধতৃকে আদালতে প্রেরণ করেছি।