তাহিরপুরে কৃষকের ধান কেটে দিলেন এড রনজিত সরকার

    0
    211
    তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: আগাম বন্যার পূর্বাভাসের খবরে ব্যতীত হয়ে, হাওর পাড়ের কৃষকের পাশে থেকে সহযোগীতা করতে সুদূর সিলেট থেকে তাহিরপুর উপজেলার হাওর পাড়ের কৃষকের ধান কেটে  মারাই করে দিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক
    এড রনজিত সরকার।
     শুক্রবার(২৪ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার মাটিয়ান হাওরের কৃষক রেজোয়ান মিয়া ৩কেয়ার জমির পাকা ধান কেটে দিয়ে মারাই কলে কাজ করলেন এড,রনজিত সরকারসহ নেতাকর্মীরা।
    ধান কাটায় অংশগ্রহণ করেন তাহিরপুর উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক তারা মিয়া,উপজেলা আ,লীগের সদস্য আজিজুল হক,বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি আলম জিলানী সুহেল,উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দ্বিজেন্দ্র রায়,মৎস্যজীবীলীগ নেতা অলিদ মিয়া, আব্দুছ ছালাম, ছাদেক মিয়া, নুরুল আখঞ্জী প্রমুখ।
    কৃষক রেজোয়ান মিয়া জানান,আমার টাকা পয়সা নাই সেই ভয়ে ভাবছিলাম আমার ক্ষেতের ধান কাটা হবে না। আজ বুজলাম মানুষ মানুষের জন্য ।
    এসময় এড রনজিত সরকার বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। বর্তমান পরিস্থিতি অসহায় কৃষক পরিবার পাশে দাড়িয়েছি এই সময় সবাই সবার অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান তিনি।