তাহিরপুরে শিপলু হত্যা:জামিন না মঞ্জুর:রায় ৩১আগষ্ট

    0
    289

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৯আগস্ট,সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা শিপলু হত্যা মামলায় তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল সহ ৭জনের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন আদালত।

    আজ রবিবার দুপুরে ২০০২সাল ২০ই মার্চ তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা ওয়াহিদ্দুজ্জামান শিপলু কে হত্যা মামলায় জামিনে থাকা আসামীগন আদালতে হাজিরা দিতে গেলে শুনানির পর সুনামগঞ্জ অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিচারক প্রনয় কুমার দাস আসামী পক্ষের আইনজীবির জামিনের আবেদন না মঞ্জুর করে। এবং এই মামলার আসামী-তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল,তাহিরপুর উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জুনাব আলী,ছাত্রদল সভাপতি মেহেদী হাসান উজ্জল,বিএনপি নেতা শাহজাহান মিয়া,শাহিন মিয়া এবং তৎকালিন তাহিরপুর থানার ওসি (বর্তমানে অবসরপ্রাপ্ত) শরীফ উদ্দিন ও এসআই রফিক সহ ৭জনকে কারাগারে প্রেরন করেন।

    উল্লেখ্য,২০০২সাল ২০ই মার্চ তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা ওয়াহিদ্দুজ্জামান শিপলু কে হত্যা করা হয়। পরে নিহতের মা আমিরুন নেছা ২৩মার্চ বাদী হয়ে তাহিরপুর থানায় মামলা দায়ের করে। ঐ মামলায় তারা আসামী। মামলার শুনানিতে অংশ গ্রহন করেন,রাষ্ট্র পক্ষের পিপি খায়রুল কবির রুমেন,এপিপি জিয়াউল ইসলাম,এডঃ সহিল মিয়া,আপ্তাব উদ্দিন প্রমুখ,আসামী পক্ষের আইনজীবি ছিলেন,এডঃ ফারুক আহমেদ,জহুর আলী,হুমায়ুন মঞ্জু,ফারুক আহমদ প্রমুখ।

    রাষ্ট্র পক্ষের পিপি খায়রুল কবির রুমেন জানান,শিপলু হত্যা মামলার আজ সর্ব শেষ শুনানি ছিল। আসামীগনের জামিন আবেদন না মঞ্জুর করে আদালত জেল হাজতে প্রেরন করেছেন। আগামী ৩১আগষ্ট এই মামলার রায় জানানো হবে।