দক্ষিণ রণিখাই সমাজ কল্যান সংসদের মুক্তিযোদ্ধা সংবর্ধনা

    0
    255

    আমারসিলেট24ডটকম,২৮ডিসেম্বরঃ কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামসুল হক (রড) বলেছেন, স্বাধীনতার সার্বভৌমত্ত ও মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তিনি বলেন আজকে দক্ষিণ রণিখাই সমাজ কল্যান সংসদের মুক্তিযোদ্ধা সংবর্ধনা প্রশংসার দাবিদার, সরকারের পাশাপাশি সমাজকল্যাণমূলক সংগঠনগুলো মানুষের সেবায় এগিয়ে আসলে সমাজ থেকে দারিদ্রবিমোচন, দূনীতি রোধ করা সম্ভব।

    অবহেলীত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়ে দক্ষিণ রণিখাই সমাজ কল্যান সংসদ কোম্পানীগঞ্জ বাসীকে মুগ্ধ করেছে, আমি আশা করব অত্র সংগঠন মাদক বিরোধী, নারী নির্যাতন বিরোধী ও দূনীতি বিরোধী সচেতনমূলক অনুষ্ঠান ভবিৎষতে আয়োজন করে এলাকার মানুষকে সচেতন করে তুলবে।

    গত শুক্রবার খাগাইল বাজার মাঠে দক্ষিণ রণিখাই সমাজ কল্যান সংসদের সভাপতি হিফজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাচ্ছা মিয়া   মোস্তাকিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

    বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট কল্যাণ সংস্থার সভাপতি এহসানুল হক তাহের, ইউ/পি চেয়ারম্যান এম এ হান্নান, হিউম্যান ফর হিউম্যান এর চেয়ারম্যান রোটারীয়ান মাওলানা মোহাম্মদ আলী, সুপারষ্টার ট্রেড গ্রুপের চেয়ারম্যান ও সিলেট জেলা সমাজ কল্যান সংসদের সভাপতি এম সোহেল আহমদ, কল্যান সংস্থার সবেক সাধারণ সম্পাদক, আজিজুল হক আজিজ। উপস্থিত ছিলেন শিব্বির আহমদ, দেলোয়ার হোসেন, আনসার আহমদ, জয়নাল আবেদীন, আনোয়ার হোসেন, তাজুল ইসলাম, ফরিদ আহমদ, ইলিয়াস আহমদ, ইমাম উদ্দিন, সালা উদ্দিন, হোসাইন আহমদ, সিরাজুল, বুরহান উদ্দিন প্রমুখ।

    দক্ষিণ রণিখাই ইউনিয়নের সকল মুক্তিযোদ্ধাদের মেডেল পরিয়ে দেওয়া হয় এবং ১০ জনকে বস্ত্রবিতরোণ করা হয়। সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধারা হলেন ইউনিয়ন কমান্ডার শফিকুল হক, মুক্তিযোদ্ধা মনির উদ্দিন, আব্দুল বারী, আব্দুল কাদির, জমির উদ্দিন, ইলিয়াসুর রহমান, আব্দুর রব, জৈনুদ্দিন, সরিফ উদ্দিন, আব্দুর রব, মন্তাজ আলী, আব্দুল মতিন, রশিদ আলী, আজিজুর রহমান।