দক্ষিন সুরমায় সংঙ্গবদ্ধ ডাকাত দলের ৪ সদস্য আটক

    0
    178

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মার্চ: সিলেট দক্ষিন সুরমা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে দক্ষিন সুরমার খোজার খলা এলাকার আকমল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে শাহপরান থানার এসআই আমিনুল ইসলাম, এ.সআই সাজ্জাদুর রহমান, এ.এস.আই আনোয়ার হোসেন ও এ.এস.আই মানিক মিয়া তাদের আটক করেন।

    আটককৃত ডাকাতরা হলো, জালালাবাদ থানার গোয়াবাড়ি এলাকার কুদ্দুস ফকিরের ছেলে উজ্জল আহমদ সুমন (২৫), দক্ষিন সুরমা থানার লাউয়াই মলাইর মিয়ার কলোনীর আবুল মিয়ার ছেলে আলমগীর মিয়া (১৮), একই এলাকার আকবর হোসেনের ছেলে মনাম মিয়া (২০), দক্ষিন সুরমা থানার লাউয়াই কাশবন এলাকার নুর নবীর ছেলে মফিজুল ইসলাম।

    এসময় তাদের কাছ থেকে ১০ রাম-দা ও একটি ছোট দা জব্দ করা হয়। অভিযান পরিচালনাকারী শাহপরান থানার এসআই আমিনুল ইসলাম জানান, শনিবার দিবাগত রাত ১টার দিকে দায়িত্ব পালনকালে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করার সময় উজ্জল আহমদ সুমনকে আটক করা হয়।

    এসময় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় দক্ষিন সুরমার খোজার খলা এলাকায় আকমল মিয়ার বাড়িতে তার সঙ্গীয় আরো ৩ জন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। সে সেখানে যাচ্ছে। এ খবর পেয়ে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল মুন্সির সাথে তিনি যোগাযোগ করে আসামীদের আটক করেন।

    আমিনুল ইসলাম জানান, আটককৃতরা সংঙ্গবদ্ধ ডাকাত দলের সদস্য। এদের সবার বাড়ি সিলেটের বাহিরে। ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে দুটি মামলা মামলা দায়ের করা হবে।