দুর্নীতি মামলায় খালেদা নিজেকে নির্দোষ দাবি করেছেন

    0
    203

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১ডিসেম্বরঃ  জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনের জন্য আদালতে হাজির হয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নিজেকে নির্দোষ দাবি করেছেন। চ্যারিটেবল ট্রাস্টের তিন কোটি ১৫ লাখ টাকা আত্মসাতের মামলায় আদালতের কাছে সুবিচার চেয়েছেন তিনি।

    বৃহস্পতিবার ঢাকার তিন নম্বর বিশেষ জজ আদালতে হাজির হয়ে আত্মপক্ষ সমর্থন করে খালেদা জিয়া বলেন, তিনি সাফাই সাক্ষী হাজির করতে চান।

    এর আগে এই মামলায় গত ১০ নভেম্বর আদালতে হাজিরা দেন খালেদা জিয়া।  ঐদিন তদন্ত কর্মকর্তাকে তার পক্ষে জেরা করা হয়। জেরা শেষে আত্মপক্ষ শুনানির জন্য সময়ের আবেদন জানান খালেদা জিয়া।
    ঐদিন আদালত সময়ের আবেদন মঞ্জুর করে ২৪ নভেম্বর তাকে আদালতে হাজির হতে নির্দেশ দেন। কিন্তু ২৪ নভেম্বর অসুস্থতার কারণে খালেদা জিয়া আদালতে হাজির হতে পারেননি জানিয়ে তার পক্ষে সময়ের আবেদন করা হয়। এরপর আত্মপক্ষ শুনানির তারিখ ১ ডিসেম্বর ধার্য করে আদালত।
    ২০১১ সালের ৮ আগস্ট খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলাটি দায়ের করে দুদক। এ মামলায় ২০১২ সালের ১৬ জানুয়ারি আদালতে চার্জশিট দাখিল করা হয়। এ মামলায় তিন কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা আত্মসাতের অভিযোগ করা হয়।ইত্তেফাক