দেশের বিরুদ্ধে বিচার দেওয়া দেশ বিরোধীঃএম এ মতিন 

    0
    225

    গুজব রটনা ও অলিক কথাবার্তা প্রচার করে অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি ইসলামে সম্পূর্ণ নিষিদ্ধ

    হবিগঞ্জ থেকে,এস এম সুলতান খানঃ বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব ও আহলে সুন্নাত ওয়াল জমা’আত সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক জননেতা মাওলানা এম এ মতিন বলেন, দেশের মানুষ বর্তমানে ভয়াবহ অবস্থার মধ্যে দিনাতিপাত করছে। চারিদিকে গুজব-মিথ্যাচার, খুন, ধর্ষণ-রাহাজানি, ডেঙ্গুজ্বর, বন্যাসহ নানাবিধ খবরে সবাই অাতঙ্কিত। এ পরিস্থিতিতে দেশের মানুষ মুক্তি চায়। এ জন্য আমাদের সেই আদর্শ প্রচার-প্রসার করতে হবে, যেই মতাদর্শের মধ্যে মিথ্যাচার নাই, গুজব নাই, কারো উপর অন্যায়ভাবে অাঘাত করার সুযোগ নাই। মহানবী (দ.) এর সেই উত্তম আদর্শ ও নৈতিক শিক্ষার মাধ্যমে সমাজে ও রাষ্ট্রে শান্তি ফিরে আসবন
    সবার মনে রাখা উচিত, গুজব রটনা ও অলিক কথাবার্তা প্রচার করে অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি ইসলামে সম্পূর্ণ নিষিদ্ধ। ইসলামে মিথ্যা বলাকে মুনাফিকের আলামত বলে অভিহিত করা হয়েছে। তাই সবাইকে গুজব থেকে বিরত থাকতে হবে। তিনি আরো বলেন, সম্প্রতি প্রিয়া সাহা নামের এক হিন্দু মহিলা কর্তৃক ট্রাম্পের নিকট মিথ্যা নালিশ ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রকাশিত হওয়ার পর সরকারের ভূমিকাও সন্দেহের অবকাশ রাখে। অবস্থা দৃষ্টে নিশ্চিত করে বলা যায়, সরকার কখনও প্রিয়া সাহাদের শাস্তি দিতে সক্ষম হবে না।
    ফলে দেশদ্রোহিদের শাস্তির ব্যাপারে কঠোর না হওয়ার ফল হবে ভয়াবহ। তিনি আরো বলেন, দেশের মানুষ একদিকে বন্যার জলে ভাসছে, অন্যদিকে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জনপদে ডেঙ্গুজ্বরে অাক্রান্ত হয়ে মানুষ মারা যাচ্ছে। মশা বিনাশে সরকারী ভূমিকা কার্যকর হচ্ছে না। তাই দেশের মানুষকে বাঁচাতে অতিসত্বর জরুরী ব্যবস্থা গ্রহণ করতে হবে। তেমনিভাবে সর্বসাধারণের নিরাপত্তা বিধান করাও সরকারের দায়িত্ব। তিনি ছাত্রসেনার নেতাকর্মীদের তথ্য-প্রযুক্তির সুষম ব্যবহারের মাধ্যমে অত্যাধুনিক প্রশিক্ষণের মাধ্যমে নেতৃত্ব সৃষ্টিরও আহ্বান জানান।
    “বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সিলেট বিভাগীয় লিডারশীপ ডেভেলপমেন্ট ট্রেনিং প্রোগ্রাম (এলডিটিপি)’তে উপস্থিত নেতৃবৃন্দের একাংশ”

    তিনি আজ ২৭ জুলাই বিকালে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সিলেট বিভাগীয় লিডারশীপ ডেভেলপমেন্ট ট্রেনিং প্রোগ্রাম (এলডিটিপি)’তে প্রধান অতিথির বক্তবে এম এ মতিন উপরোক্ত কথা গুলো বলেন। হবিগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি জি এম শাহাদাত হোসাইন মানিক এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সাংগটনিক সম্পাদক কাউসার আহমদ রুবেলের পরিচালনায়  অনুষ্টিত কর্মশ্যালা উদ্বোধন করেন বাংলাদেশ  ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য জননেতা সিরাজুল ইসলাম চৌধুরী হারুন।

    প্রশিক্ষন প্রদান করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের আন্তর্জাতিক সচিব জননেতা ড,সৈয়দ জালাল উদ্দিন আল – আজহারী, কেন্দ্রীয় শ্রম ও কৃষি সচিব মাওলানা শাহ্ জালাল আহমদ আখন্জি, কেন্দ্রীয় সাহিত্য সাংস্কৃতিক সচিব আলহাজ্ব মাওলানা ছোলাইমান খান রাব্বানী, জেলা সভাপতি অধ্যক্ষ সারোয়ারে আলম গোলাপ, মৌলভীবাজার জেলা সহসভাপতি মাওঃ আব্দুল মুহিদ হাসানী, সাধারন সম্পাদক কাজী মোঃ কুতুব উদ্দিন,  ছাত্রসেনা সাবেক কেন্দ্রীয় সভাপতি নুরুল হক চিশ্তী,  ছাত্রসেনা  কেন্দ্রীয় সাধারন সম্পাদক এমরান হোসেন তুষার, সহসাধারন সম্পাদক মোঃ ফরিদুল ইসলাম, নুর উদ্দিন প্রমূখ। হবিগঞ্জ পৌর শহরে ভিক্ষোব মিছিল বের করা হয়।