নড়াইলে আধিপত্য বিস্তার নিয়ে ৬জনকে কুপিয়ে জখম

    0
    190

     এবং ৬টি ঘর ভাংচুরের অপরাধে তিন জন আটক 

    নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র ৬জনকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। এ ঘটনার জের ধরে দু’ব্যক্তির ৬টি ঘর ভাংচুর হয়েছে। শুক্রবার (২৬জুলাই) ও শনিবার দু’দিন পুরুলিয়া গ্রামে এ সহিংস ঘটনা ঘটে। আহতরা হলেন, পুরুলিয়া গ্রামের সাবু শেখ (৪০), উজ্জল ফকির (৩৫), শিমুল ফকির (৩০),মিথিল মোল্যা (২০), কলেজ ছাত্র সোহান (১৮) ও মিটুল কাজী (২৫)।
    জানা গেছে, পুরুলিয়া গ্রামের আওয়ামী লীগ নেতা জাকাতুর ফকির ও পুরুলিয়া ইউনিয়নের মেম্বর কোবাদ মোল্যা গ্রুপের মধ্যে কয়েক বছর ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে বিভিন্ন সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও হতাহতের ঘটনাও ঘটেছে। গত রোজার ঈদের পর জাকাতুর ফকিরের সমর্থকদের পুরুলিয়া বাজারের আধিপত্য ফিরে আসলে কোবাদ মোল্যা গ্রুপের লোকজন পুরুলিয়া বাজারের আধিপত্য ফিরে মরিয়া হয়ে ওঠে। এরই জের ধরে শুক্রবার বিকেলে কোনো কারন ছাড়াই কোবাদ গ্রুপের সমর্থকরা জাকাতুর গ্রুপের সমর্থক সাবু শেখকে লক্ষীপুর থেকে কুপিয়ে দু’পায়ের রগ কেটে দেয় এবং হাত-পায়ের নখ উঠিয়ে দেয় এবং শনিবার ভোরে উজ্জল ফকির,শিমুল ফকির ও মিথিল ফকিরকে কুপিয়ে জখম করে। এ ঘটনার পর কোবাদ গ্রুপের সমর্থক আমীর হামজা ও খুরশিদ মোল্যার ৬টি ঘর ভাংচুর এবং মিটুল কাজী আহত হয়েছে।
    এ ব্যাপারে কালিয়া থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত। পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য তিন জনকে আটক করা হয়েছে। তবে এখনও কোনো মামলা হয়নি।