দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার প্রতিনিধি সম্মেলন

    0
    582

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২এপ্রিল,সুনামগঞ্জ প্রতিনিধিঃ  সুনামগঞ্জ জেলা থেকে প্রকাশিত দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার সকালে শহরের পৌরবিপনী মার্কেটে দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী সভাপতিত্বে ও পত্রিকার চীফ রিপোর্টার শহীদ নূর আহমেদ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,দৈনিক আজকের সুনামগঞ্জ’র উপদেষ্টা ও সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু,সহ-সম্পাদক জসীম উদ্দীন,বার্তা সম্পাদক শামসুল কাদির মিছবাহ,স্টাফ রিপোর্টার কে.এম.শহীদুল ইসলাম,স্টাফ রিপোর্টার ও দৈনিক নয়াদিগন্ত’র জেলা সংবাদদাতা তৌহিদ চৌধুরী প্রদীপ,স্টাফ রিপোর্টার নুরুল হক,আশিস রহমান,কর্ণ বাবু দাস,স্টাফ রিপোর্টার কামাল হোসেন,জাহাঙ্গীর আলম ভূঁইয়া,জগন্নাথপুর প্রতিনিধি ফখরুল ইসলাম,বিশ্বম্ভরপুর প্রতিনিধি শফিউল আলম,গোবিন্দগঞ্জ প্রতিনিধি শংকর দত্ত প্রমুখ।

    এ সময় বক্তারা বলেন,সংবাদপত্র সমাজ ও দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণে সকলকে আন্তরিক হতে হবে। সময়োপযোগী সংবাদ যে কোনো এলাকার দৃশ্যপট পাল্টে দিতে পারে। তাই দেশের উন্নয়নের স্বার্থে সাংবাদিকদের ভুমিকা অপরিসীম। সততা ও ন্যায় নিষ্ঠতার সাথে সংবাদ মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করে যাওয়াই মূল্য লক্ষ্য থাকা উচিত।

    কারো ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য কাজ করা কোন পত্রিকার সাংবাদিকদের কাছে জনগন আশা করে না। জনগনের প্রত্যাশা পূরন করা জন্য ও তাদের কথা বলার জন্যই দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকা কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্ত্যগন।