নড়াইলে ‘বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নিরাপদ খাদ্য বিষয়ক’ মত বিনিময় সভা অনুষ্ঠিত

0
49
নড়াইলে 'বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নিরাপদ খাদ্য বিষয়ক' মত বিনিময় সভা অনুষ্ঠিত

সুজয় কুমার বকসী,নড়াইল প্রতিনিধি: “বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ ও নিরাপদ খাদ্য বিষয়ক ”এক মত বিনিময় সভা নড়াইলে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব), নড়াইল এর আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল।
সভায় বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ করা ও নিরাপদ খাদ্য বিষয়ের উপর ব্যাপক আলোচনা করা হয়। বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে সংশ্লিষ্ট সংস্থাসহ ব্যাবসায়ি প্রতিনিধিদের সমন্বয়ে বাজার তদারকী এবং বাজারে আসা মৌসুমী বিভিন্ন প্রকার ফলের উপর নজরদারি বাড়ানো উপর গুরুত্ব আরোপ করা হয়।
কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নড়াইলের সভাপতি ম ম শফিউর রহমান এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইলের জেলা কমাড্যান্ট বিকাশ চন্দ্র দাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,নড়াইলের মামুনুল হাসান, কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নড়াইলের সাধারন সম্পাদক কাজী হাফিজুর রহমান সরকারি কর্মকর্তা, সাংবাদিক, ভোক্তা, ব্যাবসায়ি প্রতিনিধি এ সময় উপস্থিত ছিলেন।