নড়াইলে ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ বিষয়ে সেমিনার অনুষ্ঠিত

0
159

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধি: নড়াইলে ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়নের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩১ অক্টোবর) জেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর , নড়াইলের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী’র সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) শাশ্বতী শীল,ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নড়াইলের সহকারি পরিচালক দিলারা জামান, নেজারত ডেপুটি কালেক্টর ও ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির সদস্য সচিব মুহাম্মদ আছিফ উদ্দিন মিয়া, চেম্বার অব কমার্স, নড়াইলের সভাপতি মোঃ হাসানুজ্জামান,বীরমুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, কোয়াব, নড়াইলের কর্মকর্তা কাজী হাফিজুর রহমান,সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা,সাংবাদিক ,ব্যাবসায়ি প্রতিনিধি, ভোক্তা প্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও কমিটির সদস্যগন এ সময় উপস্থিত ছিলেন।

সেমিনারে ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ এর বিভিন্ন ধারা, এ আইনের সুবিধার বিষয়ে উপস্থিতিদের অবহিত করা হয় এবং এর সঠিক বাস্তবায়নের জন্য জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কিকি করনীয় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।