নবীগঞ্জের গহরপুর গ্রামে স্কুল নির্মাণে ৩০শতক জমি দান

    0
    209

    করেছেন একই গ্রামের মরহুম হাজ্বী আলকাছুর রহমানের উত্তরসুরি

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৯মে,নিজস্ব প্রতিনিধিঃ    নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের গহরপুর গ্রামে বেসরকারি প্রাথমিক বিদ্যালয় নির্মাণের জন্য এগিয়ে এসেছেন একই গ্রামের মরহুম হাজী আলকাছুর রহমানের উত্তরসুরিরা। গহরপুর গ্রামবাসীর বহুল প্রতিক্ষীত প্রাথমিক বিদ্যালয় নির্মাণ করার জন্য দাতা হিসেবে তারা ৩০ শতক ভূমি প্রদান করেছেন। বিদ্যালয়ের জমির দাতারা জানান, এলাকার শিক্ষাবঞ্চিত মানুষের দোড়গোড়ায় শিক্ষার আলোয় আলোকিত করার জন্য তারা পারিবারিকভাবে ৩০ শতক জমি দান করে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

    ডিড রাইটার মরহুম দরছ মিয়ার বাসভবনে এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বীর মুক্তিযোদ্ধা তাজ উদ্দিনের সভাপত্বিতে ও ইকবাল আহমেদের পরিচালনায়, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গহরপুর গ্রামের কৃতি সন্তান সিলেট মদন মোহন কলেজের অধ্যাপক ড. আবুল ফতেহ ফাত্তাহ, বিশেষ অতিথি ছিলেন, একই গ্রামের কৃতি সন্তান নবীগঞ্জ জে কে মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুছ সালাম এবং সিলেট ইবনে সিনা মেডিসিন বিভাগের এরিয়া ম্যানাজার মুজিবুর রহমান।

    এতে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত শিক্ষক দিপ্তেন্দ্র দাশ, ব্যবসায়ী আবু কায়ছার বুলবুল, মহাদেব রায়, ইউসুফ আহমেদ, সুমন রায়, রুবেল আহমেদসহ গ্রামের মুরুব্বিয়ান যুবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

    সভাশেষে স্কুলের জন্য দানকৃত জমি পরিদর্শন করেন সকল অতিথিবৃন্দ।