নবীগঞ্জের ত্রাস এনামুল কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা

    0
    214

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩মার্চ, নিজস্ব  প্রতিনিধিঃ নবীগঞ্জের বাঁশডর গ্রামের ত্রাস এনামুল গং কর্তৃক হামলায় সাংবাদিক সানিউর রহমান তালুকদার সাজ্জাদ এর পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাংবাদিক সানিউর এর পিতা মোঃ আনোয়ার মিয়া তালুকদার (৬০) ও মাতা মোছা: সখিনা বেগম চৌধুরী (৩৫) গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহতবস্থায় তাঁদেরকে উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা বাউসা ইউনিয়নের বাঁশডর গ্রামে এ ঘটনা ঘটে।

    জানা যায়, কবরস্থানের জায়গা নিয়ে বাঁশডর গ্রামের বাসিন্দা মো: আনোয়ার মিয়া তালুকদার এর সাঙ্গে একই গ্রামের নুনু মিয়ার ছেলে সন্ত্রাসী এনামুল মিয়ার বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায় ধারালো দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে এনামুল ও তার সহযোগীরা তাদের বাড়িতে এসে জোরপূর্বক ঘরের ভেতরে প্রবেশ করে অতর্কিতভাবে হামলা চালায়। এসময় ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র ভাঙচুর ও টাকা-পয়সা লুটপাট করে ছিনিয়ে যায়।

    এ সময় সাংবাদিক সানিউর এর বাবা-মা বাঁধা দিলে তাঁদেরকে বেধড়কভাবে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাৎক্ষনিকভাবে তাঁদেরকে উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। গুরুতর আহত সাংবাদিক সানিউর এর মা সখিনা বেগম চৌধুরী আশঙ্কা মুক্ত নয় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

    এদিকে অভিযোগ সূত্রে জানা গেছে, সন্ত্রাসী এনামুল মিয়া এলাকায় ‘এক নয় দুই নয়’ নারীবাজি’সহ এরকম অনেক অপরাধমূলক কাণ্ডের সাথে সক্রিয় রয়েছে এবং এলাকাজুড়ে ত্রাসের রাজত্ব কায়েম ছাড়াও মাদকসেবনের সাথেও সম্পৃক্ত রয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।

    এ ঘটনায় সাংবাদিক সানিউর এর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। যেকোনো সময় আবারও সন্ত্রাসী বাহিনী হামলা করতে পারে, এজন্য আইনশৃঙ্খলা বাহিনীর জোড়ালো হস্তক্ষেপ কামনা করছে স্বপরিবার।