নবীগঞ্জের রইছগঞ্জ বাজারে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

    0
    413

    আমারসিলেট24ডটকম,০৫জানুয়ারী,তফিদুর রহমান তালুকদার তৌফিকসাইফ উদ্দিন খাঁন ও শাহ রাজু আহমেদের নেতৃত্বে নবীগঞ্জ উপজেলাধীন ১৩নং পানিউমদা ইউনিয়নের স্থানীয় রইছগঞ্জ বাজারে গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষ্যে এক বিক্ষোভ মিছিল করে স্থানীয় ছাত্র দল নেতাকর্মীরা । উক্ত মিছিল টি রইছগঞ্জ বাজার থেকে শুরু করে পার্শ্ববর্তী এলাকা প্রদক্ষিন করে আবার ও রইছগঞ্জ বাজারে এসে শেষ হয় ।

    এ সময় মুহুর্মুহু শ্লোগানে সমস্ত এলাকা কম্পিত হয়।মিছিল শেষে নেতাকর্মীরা এক পথসভায় মিলিত হন।পথসভায় জুহিনুর চৌধুরীর সভাপতিত্বে শাহান চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ১৩নং পানিউমদা ইউ/পি র সাবেক চেয়ারম্যান ও স্থানীয় বিএনপি নেতা আব্দুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাইফ উদ্দিন খাঁন ছাত্রনেতা ১৩নং পানিউমদা ইউ/পি ।

    বক্তব্য রাখেন শাহ রাজু আহমেদ ১৩নং পানিউমদা ইউ/পি । আরো বক্তব্য রাখেন সাইফুর রহমান, ওলিউর রহমান, এম ডি মিলন, সুমন, শাহীদ, শাহীন, জুনায়েদ, দোলন, রায়হান, জুনেদ প্রমূখ ।

    বক্তব্যে নেতাকর্মীরা বর্তমান সরকারের নানা সমালোচনা করে বলেন, অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে গনতন্ত্র কে পুনরায় ফিরিয়ে দেওয়ার আহবান জানান ।অন্যথায় এদেশের প্রতিটি অঞ্চলে দুর্বার আন্দোলন গড়ে তুলা হবে ।