নবীগঞ্জে ইমা গাড়ীর চাপায় প্রাণ গেল ৮ম শ্রেণীর ছাত্রী অপির

    0
    272

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১অক্টোবর,মতিউর রহমান মুন্না: বয়স ১৪ তেই জীবন যাত্রা থেমে গেল অপির! ঘাতক ইমা গাড়ীর চাপায় অকালে ঝড়ে গেল তার তাজা প্রাণ। নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি ইউনিয়নের ভাঙ্গারপুল নামক স্থানে গতকাল রবিবার বিকেল সাড়ে ৩ টার দিকে স্কুল থেকে বাড়ী ফেরার পথে অজ্ঞাত ইমা গাড়ীর চাপায় প্রাণ হারিয়ে অপি আক্তার (১৪) নামে ৮শ্রেণীর এক এক ছাত্রী।

    অপির মর্মান্তিক মৃত্যুর ঘটনার প্রতিবাদে ছাত্র/ছাত্রীরা রাস্তা অবরোধ করে রাখে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রন করলে যানচলাচল স্বাভাবিক করে। সে বানিয়াচং উপজেলার ফয়জুল হকের কন্যা। সে তার মামা বাজখাশারা গ্রামে তাহিদুল ইসলামের বাড়ী থেকে সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ে পড়া লেখা করতো।

    সূত্রে জানাযায়, বিকেল সাড়ে ৩ টার দিকে বাংলা বাজার সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের ছাত্রী অপি আক্তার স্কুল ছুটির পর তার মামার বাড়ী বাজখাশারা গ্রামে যাওয়ার উদ্যেশ্যে পায়ে হেটে রওয়ানা দেয়। পথি মধ্যে আউশকান্দি থেকে ছেড়ে আসা একটি অজ্ঞাতনামা ইমা পরিবহনের গাড়ী ভাঙ্গারপুল নামক স্থানে থাকে চাপা দেয়। এ সময় অপিকে রাস্তায় ফেলে সচুতর ইমা চালক গাড়ী নিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন ও স্কুলের ছাত্র/ছাত্রী এসে তাকে উদ্বার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

    এ ঘটনায় স্কুলের ছাত্র/ছাত্রী ও স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে প্রায় ১ ঘন্টা সময় রাস্তা অবরোধ করে রাখে। খবর পেয়ে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। স্কুল ছাত্রী অপি আক্তারের অকাল মৃত্যুর খবরে অত্মীয়স্বজন ও স্কুলের শিক্ষার্থীরা হাসপাতালে এসে ভীড় জমান। ঘাতক ইমা গাড়ী চাপা দিয়ে পালিয়ে যায়, অটক করা সম্ভব হয়নি।  অপর দিকে গাড়ী ভাংচুরেরও খবর পাওয়া গেছে।