নবীগঞ্জে কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরন

    0
    207
    নবীগঞ্জের কুর্শিতে এম এ গফুর চৌধুরী কল্যাণ ট্রাষ্ট এর শিক্ষা সামগ্রী বিরতন শিক্ষা ও দান কখনো বৃথা যায়না॥ সু-শিক্ষায় শিক্ষিত করে নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবেঃএম এ মুনিম চৌধুরী বাবু এমপি

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬মার্চ,সানিউর রহমান তালুকদারঃ  নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামে যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট সাংবাদিক ফয়জুল ইসলাম চৌধুরী নয়নের পিতা, এম এ গফুর চৌধুরী নাম অনুসারে কল্যাণ ট্রাষ্টের গতকাল রবিবার বিকেল ৩টায় কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরন অনুষ্টান জাকঝঁমকপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

    যুক্তরাজ্য প্রবাসী ও ট্রাষ্টের সাধারন সম্পাদক নজরুল ইসলাম চৌধুরীর সার্বিক তত্বাবধানে উক্ত অনুষ্টানটি অনুষ্টিত হয়। এম এ গফুর চৌধুরী কল্যাণ ট্রাষ্টের সভাপতি এম এ গফুর চৌধুরীর সভাপতিত্বে শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, হাফিজ হাসান চৌধুরী। এতে স্বাগত বক্তব্য রাখেন, এম এ গফুর চৌধুরী কল্যাণ
    ট্রাষ্টের উপদেষ্টা এম এ রহিম চৌধুরী। সাংবাদিক এম মুজিবুর রহমান ও শিক্ষক শেখ কায়ছার হামিদ এর যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হবিগঞ্জ-১ নবীগঞ্জ বাহুবল- আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু।

    বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর চৌধুরী, পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান খালেদ, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের গোলাপ, বাংলাদেশ কৃষি ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা সৈয়দ গিয়াস উদ্দিন, এডভোকেট রিমা চৌধুরী, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমদ চৌধুরী, সাধারন সম্পাদক গোলাম রব্বানী, নবীগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু।

    এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক বুলবুল আহমদ, মহিবুর রহমান চৌধুরী তছনু, মতিউর রহমান মুন্না, মিজানুর রহমান সুহেল, হবিগঞ্জ ইউনিটি ইউকের সাধারন সম্পাদক মির্জা তছনু বেগ, নবীগঞ্জ ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম মিঠু, লুৎফুর রহমান চৌধুরী, মোঃ তোফাজ্জল হোসেন চৌধুরী, জাজিউতা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষিকা রেনু বেগম চৌধুরী, শারমিন আক্তার চৌধুরী, শিরিন আক্তার চৌধুরী, সিরাজুল ইসলাম চৌধুরী সুমন, ডাক্তার জুবায়েদা চৌধুরী, আউশকান্দি- হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সদস্য সচিব ও অভিভাবক এইচ এম ফুল মিয়া, শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষিকা শারমিন আক্তার, সীমা রায়, কুহিনুর আক্তার, সুমিত্রা সেন, শেখ রুম্মানা বেগম, মোঃ ওয়াহিদুজ্জামান, সাজ্জাদুর রহমান, হাফিজুর রহমান, নবীগঞ্জ ডিগ্রি কলেজের ছাত্রী রোমানা আক্তার, নোমন চৌধুরী, মামুুন চৌধুরী, বদরুজ্জামান তারেক, লেবু মিয়া প্রমূখ।

    উক্ত অনুষ্টানে নবীগঞ্জ উপজেলার ৫ ও ৬নং ইউনিয়নের ১৩টি প্রাথমিক বিদ্যালয়ের অর্ধ শতাধিক মেধাবী শিক্ষার্থীদের মধ্যে সনদপত্র, নগদ অর্থ, স্কুল ব্যাগ প্রদান করা হয় এবং আউশকান্দি মুক্ত স্কাউট দলকে স্কাউট সামগ্রী ক্রয়ের জন্য একটি চেগ মুক্ত স্কাউট দলের প্রতিষ্টাতা মিলাদ হোসেনের হাতে তুলে দেওয়া হয়।

    পরে অতিথিদের ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্টানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা তাদের বক্তব্যে বলেন, সু-শিক্ষা ছাড়া কোন জাতি উন্নত করতে পারেনা তাই আজকের কোমলমতি শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। দেশ ও মানব কল্যাণে সাংবাদিক ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন দীঘদিন ধরে সম্মানের সহিত মানব সেবা করে যাচ্ছেন। এই মহত উদ্দ্যেগকে স্বাগত ও ধন্যবাদ জানাই।