নবীগঞ্জে গৃহবধুকে অপহরনের অভিযোগে ছোরাসহ দরুদ মিয়া আটক

0
125
নবীগঞ্জে গৃহবধুকে অপহরনের অভিযোগে ছোরাসহ দরুদ মিয়া আটক

নূরুজ্জামান ফারুকী,নবীগঞ্জ থেকে: নবীগঞ্জ শহরে সন্ধ্যায় প্রকাশ্যে এক গৃহবধুকে অপহরনের চেষ্টা ব্যর্থ হয়েছে।
এ সময় স্থানীয় জনতা অপহরণে চেষ্টাকারী দুরুদ মিয়া নামে এক যুবককে ছোরাসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে।আটককৃত দুরুদ মিয়া উপজেলার ছোট সাকুয়া গ্রামের জিতু মিয়ার ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার করগাঁও ইউনিয়নের ছোট সাকুয়া গ্রামের জিতু মিয়ার ছেলে দুরুদ মিয়া কয়েক বছর আগে বিয়ে করেন নবীগঞ্জ সদর ইউনিয়নের কানাইপুর গ্রামের আয়াত আলীর মেয়ে জাইরুন বেগমকে। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। বিভিন্ন কারণে জাইরুন বেগম বছর খানেক পুর্বে নোটারী পাবলিকের মাধ্যমে দুরুদ মিয়াকে তালাক প্রদান করে। এক পর্যায়ে উভয়ের পরিবার ও মুরুব্বীয়ান কাজীর মাধ্যমে তালাক রেজিষ্ট্রার সম্পন্ন করেন। পরবর্তীতে দুরুদ তালাকপ্রাপ্ত স্ত্রী জাইরুন বেগমকে নেয়ার জন্য চেষ্টা চালায়। এতে জাইরুন রাজি হয়নি।
এ নিয়ে একাধিক শালিস করে মুরুব্বীরা জাইরুন ও পরিবারকে হুমকী প্রদান থেকে বিরত থাকার জন্য দুরুদকে বলে দেয়া হয়।
জাইরুনের পরিবারের অভিযোগ, গতকাল শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় জাইরুন বেগমের অসুস্থ মেয়েকে বোন সুহেনা বেগম, খালেদা বেগম ওসমানী রোডে ডাক্তারের নিকট নিয়ে আসে। চিকিৎসা শেষে রিক্সার জন্য তারা অপেক্ষা করছিল। এ সময় দুরুদ মিয়া সহযোগিদের নিয়ে একটি মিশুক থেকে জাইরুনের মেয়েসহ সুহেনা বেগমকে অপহরণ করার চেষ্টা চালায়। এ সময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে দুরুদ মিয়াকে আটক করে। এ সময় তার নিকট থেকে একটি ছোরা উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুরুদকে আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে নবীগঞ্জ পুলিশ সূত্রে জানা গেছে।