নবীগঞ্জে ছোট বোনের বাড়ি যাওয়া হলনা বড় বোনের

    0
    224
    নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ছোট বোনের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বড় বোন গৃহবধূ আম্বিয়া বেগম (৪০)। গতকাল ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার ফুলতলী বাজারের সন্নিকটে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আম্বিয়া বেগম বানিয়াচং উপজেলার কামালখানি ইউনিয়নের হাজরাপাড়া মহল্লার আব্দুল হান্নানের স্ত্রী ও চার সন্তানের জননী।
    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে নিহত আম্বিয়া বেগম ও তার স্বামী আব্দুল হান্নান প্রাইভেট মাইক্রোবাস যোগে বানিয়াচং থেকে ছোট বোনের বাড়ি নবীগঞ্জ উপজেলার সাতাইহাল গ্রামের লন্ডন প্রবাসী আজাদ মিয়ার বাড়িতে আসার উদ্দেশ্যে রওয়ানা দেন।
    উল্লেখিত বাড়ির নিকটে পৌঁছার পর মহাসড়ক পারাপার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী দ্রুতগতির একটি পান বুঝাই পিকআপ ভ্যান মাইক্রোবাসকে মারাত্মক ভাবে চাপা দেয়। এতে মাইক্রোবাসে থাকা আম্বিয়া বেগম গুরুতর আহত হন।
    পরে তাৎক্ষনিকভাবে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে পুলিশ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান।