নবীগঞ্জে তনু হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

    0
    209

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০মার্চ,সানিউর রহমান তালুকদারঃ নবীগঞ্জ থেকে।। নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর কলেজে সারা বিশ্বে আলোচিত কুমিল্লা সেনানিবাসের ভিতরে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মেধাবী ছাত্রী সোহাগী জাহান তনুর হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

    সোহাগী জাহান তনু হত্যার প্রতিবাদে গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার সময় দিনারপুর কলেজ থেকে বিক্ষোভ মিছিল ও মানবনন্ধন বের করা হয়। এসময় দিনারপুর কলেজের শত শত ছাত্র-ছাত্রী অংশগ্রহন করে। ””’আমরা সবাই ভাই ভাই তনু হত্যার বিচার চাই”””’ এ রকম বিভিন্ন ধরনের শ্লোগানের দ্বারা অব্যাহত রেখে ঢাকা-সিলেট মহাসড়ক হয়ে দিনারপুর উচ্চ বিদ্যালয়ের ভিতর হয়ে পুরাতন সড়ক পদক্ষিণ করে, ও দিনারপুর কলেজ ভবনের সামনে এসে শেষ হয়।

    এতে প্রায় ঘন্টাব্যাপী ঢাকা-সিলেট মহা সড়কের যান চলাচল বন্ধ ছিল। উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, দিনারপুর কলেজের অধ্যক্ষ তনুজ রায়, সহকারী শিক্ষক শাহেদুজ্জামান ফরহাদ, দিনারপুর কলজে ইংরেজি প্রভাষক এম.এ. মোশাররফ মিন্টু, তাহমিদ আহমেদ, আলী আহমেদ, সৈয়দ আবু তাহের, প্রনয় কান্দি দত্ত, হাবিবুর রহমান রুনা, ডলি বেগম, জয় দ্বীপ দত্ত, তাছলিমা বেগম, নিলুফা ইয়াসমিন রিমা, ওয়াশিম উদ্দিন, আব্দুল হামিদ প্রমুখ।

    মানববন্ধন শেষে বক্তারা, অবিলম্বে সোহাগী জাহান তনুর হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।