সাংবাদিক দীপঙ্কর ভট্টাচার্যের পিতা অসুস্থঃশয্যাপাশে আমার সিলেট

    0
    220

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০মার্চ, স্থানীয়  প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা শহরের জয়নগর পাড়া আবাসিক এলাকার বাসিন্দা প্রবীণ আওয়ামীলীগ নেতা ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিশিষ্ট সাংবাদিক দীপঙ্কর ভট্টাচার্য লিটনের পিতা বার্ধক্য জনিত রোগে  অসুস্থ শয্যাশায়ী  কৃপেশ ভট্টাচার্য বকুলকে তার নিজ বাস ভবনে দেখতে গেলেন বৃহত্তর সিলেটের বহুল প্রচারিত অনলাইন পত্রিকা “আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম” পরিবারের সদস্যগন।

    আজ বুধবার রাত ৯ টায় “আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম” এর প্রধান সম্পাদক আনিসুল ইসলাম আশরাফী,সহকারী সম্পাদক-আব্দুল মজিদ, সহকারী সম্পাদক-মনসুর আহমদ, সহকারী সম্পাদক-আবুল কালাম আজাদ সোহাগ, সহকারী সম্পাদক-মকবুল হাসান ইমরান,সাপ্তাহিক দেশ পক্ষের সাবেক সহকারী সম্পাদক,ছাত্র নেতা -জাবেদ ভূইয়া,ছাত্র দল নেতা হাফিজুর রহমান চৌধুরী তুহিন ও প্রবাসী আবুল হাসান রোমেল প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

    এ সময় সাংবাদিক দীপঙ্কর ভট্টাচার্য লিটনের পরিবারের সকলকে ধৈর্যধরে  শান্ত থাকার জন্য অনুরোধ করে প্রবীণ নেতা বকুল ভট্টাচার্যের  সুস্থতা কামনা করা হয় এবং কিছু সময়  তার শয্যাপাশে সময় কাটান তারা ।

    উল্লেখ্য,আমার সিলেট সম্পাদক বলেন,অসুস্থ শয্যাশায়ী কৃপেশ ভট্টাচার্য বকুল আওয়ামীলীগের দুর্সময়ের একজন নিবেদিত প্রান ছিলেন।৯৬ এর পূর্বে  এমন এক সময় ছিল, যখন  আওয়ামীলীগের কমিটি গঠন করার জন্য কাউকে পাওয়া যেতনা অথচ ওই ক্লান্তি লগ্নে তিনি দোকানে বসে  বসে নিরবে সহমনাদের আওয়ামীলীগে কাজ করতে সাহস দিতেন। আমরা অনেক জুনিয়র হলেও  তিনি আমাদের “আপনি”  বলে সম্বোধন করতেন, যাতে কোন কোন সময় লজ্জা পেতাম। আমরা তার দীর্ঘায়ু ও সুস্ততা  কামনা  করি এবং পরিবারের সকলের  কল্যাণ ও ধৈর্য  কামনা  করছি।