নানা আয়োজনে নড়াইলে মহান “মে” দিবস পালিত

    0
    215

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০১মে,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে নানা আয়োজনে মহান মে দিবস পালিত হয়েছে। সোমবার দিবসটি পালন উপলক্ষে নড়াইল জেলা প্রশাসন, শ্রমিক ঐক্য পরিষদ, বাস-মিনিবাস,কোচ,মাইক্রোবাস, ট্রাক-ট্যাংকলরী, হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন, ইজিবাইক শ্রমিক ইউনয়নসহ বিভিন্ন শ্রমিক ও সামাজিক সংগঠন র‌্যালী ,আলোচনাসভা,গনভোজ, মৃত ও আহত শ্রমিকদের পরিবারদের চেক হস্তান্তর,সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়।

    সকাল ৯ টায় জেলা প্রশাসন ও বিভিন্ন শ্রমিক সংগঠনের আয়োজনে রুপগঞ্জ বাজার যাত্রী ছাউনি থেকে একটি র‌্যালী শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। পরে  একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের পক্ষ থেকে আলোচনাসভা অনুষ্ঠিত হয় ।

    এ সব অনুষ্ঠানে  জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস,  পৌর মেয়র ও  জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ জাহাঙ্গির হোসেন বিশ্বাস, জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক সাদেক আহম্মেদ খান, ওয়াকার্স জেলা কমিটির সাধারন সম্পাদক এ্যাডঃ নজরুল ইসলাম, নারীনেত্রী আঞ্জুমানআরা বেগমসহ  বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।