নাসিরনগরে আইএস বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ

    0
    249

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জানুয়ারী,মোযযাম্মিল হক,বিশেষ প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আই এস এর অর্থায়নে মসজিদ মাদ্রাসা নির্মানের নামে জঙ্গী আস্তানা গড়ে তোলা ও মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী এডভোকেট মোঃ ছায়েদুল হক এমপির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নাসিরনগর ডিগ্রী কলেজ মাঠে উপজেলার সর্বস্তরের জনগণ এতে সমবেত হন।

    আয়োজিত সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. রাফি উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে ছাত্রনেতা নাসিরউদ্দিন রানার পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যন এ টি এম মনিরুজ্জামান সরকার, দাঁতমন্ডল এরফানিয়া মাদ্রাসর অধ্যক্ষ মাওলানা মোঃ ইলিয়াস আল কাদরী,সুপার মাওলানা জহিরুল ইসলাম, মাওলানা মোস্তাক আহমেদ আল-কাদরী, মাওলানা আবুবক্কর ভুইয়া, মাওলানা আশরাফুল আজিজ আল-কাদরী,প্রধান শিক্ষক কাজী মাওলানা আতাউর রহমান গিলমান,পীরজাদা সৈয়দ আশ্রাফুল আবদাল মোকাল্লিদ, আমিনুল ইসলাম বেলায়েত প্রমূখ।

    প্রতিবাদ সমাবেশে উপজেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসার আলেম-উলামা, শিক্ষার্থীসহ কয়েক হাজার লোকের উপস্থিতি ছিল চোখে পরার মত। সমাবেশে বক্তারা বলেন, নাসিরনগরের মাটিতে আই এস এর নামে জঙ্গী আস্তানা কোন ভাবেই গড়তে দেওয়া হবেনা। যে কোন মূল্যে জঙ্গীদের প্রতিহত করা হবে। বক্তারা বলেন, মসজিদ ,মাদ্রাসা বন্ধের নামে মৎস্য, প্রাণী সম্পদ মন্ত্রী এড. মোহাম্মদ ছায়েদুল হকের বিরুদ্ধে মিথ্যচার ও কটুক্তি করায় সারাদেশে তোলপার সৃষ্টি হয়েছে। সরকারের কোটি কোটি টাকা ক্ষতিসাধন হয়েছে। জনগন নিরাপত্তাহীনতায় ভুগছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। বক্তারা এও বলেন যে, নেক সুরতে ঈমান হরণকারীদের বিদেশী অর্থায়নে মসজিদ মাদ্রাসার নামে  জঙ্গী কর্যক্রম বন্ধের দাবী জানাচ্ছি সরকারের কাছে।
    এর আগে সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে শত শত লোক সমাবেশে যোগ দেয়। পরে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে। এবং সার্বিক বিষয়ে প্রশাসনের নজরদারী কামনে করে সমাবেশ সমাপ্তি হয়।